গাঁজা কেস দিয়ে পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের ফাঁসানো হচ্ছে : অগ্নিমিত্রা পাল

আমার ঘাটাল

আফগানিস্থানে যত না গাঁজার কেস দেওয়া হয় পশ্চিমবঙ্গে তার থেকে বেশি কেস আমাদের কর্মীদের বিরুদ্ধে দেয়া হচ্ছে ঘাটালে এসে মন্তব্য করলেন বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভানেত্রি অগ্নিমিত্রা পল। অস্ত্র আইনে আমাদের কর্মীদের ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। আমরাই ফ্রন্টলাইনকর্মী আগে আমাদের বিরুদ্ধে লড়তে হবে মুখ্যমন্ত্রী কে।
বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল ঘাটালে এই কথাগুলো বলেন।
তিনি বুধবার ঘাটালে একটি রেলি করেন।তারপর এক কর্মীর বাড়িতে দুপুরের আহার সেরে একটি কর্মী কমী সম্মেলনে যোগ দেন।
তিনি বলেন মাত্র এক বছরের মধ্যে আমাকে দল সভানেত্রী করেছে। এ থেকে প্রমাণিত হয় বিজেপি মহিলাদের কতটা সম্মান করে। আমরা যেখানে যাচ্ছি সেখানে মানুষের প্লাবন দেখা যাচ্ছে মানুষের সুনামি দেখা যাচ্ছে। এর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজেপি আসছে।
মুখ্যমন্ত্রী নিজে মহিলা হয়েও রাজ্যে মহিলাদের ওপর অপরাধের ঘটনা গুলি তিনি আড়াল করছেন। পুলিশ থানার বাইরে মহিলাদের উপর অত্যাচারের ঘটনা গুলি বোঝাপড়া করে নিতে বলছে।রাজ্যে স্বাস্থ্য শিক্ষা কিছুই নেই, অন্তত মুখ্যমন্ত্রী মহিলাদের সম্মানটা রক্ষা করতেই পারতেন। মুখ্যমন্ত্রী ভবানীপুর কিংবা নন্দীগ্রাম যেখানেই ভোটে দাঁড়ান জিততে পারবেন না। সুশাসনের মুখ হচ্ছে মোদীজি। পশ্চিমবঙ্গে আমরা আর খুনখারাপি রক্ত এসব চাইনা।
বিজেপিকে আটকাতে হলে মুখ্যমন্ত্রী ভাবছেন আমাদের জেলে পুরতে হবে।কিন্তু কতজনকে জেলে পুরবেন ? লাখ-লাখ কোটি-কোটি কর্মীকে কি জেলে পুরবেন?

Ghatal News