মালগাড়ি করমণ্ডল এক্সপ্রেস মুখোমুখি সংঘর্ষ, বহু মানুষের মৃত্যু হতে পারে

দেশ-বিদেশ রাজ্য

মালগাড়ি-করমণ্ডল এক্সপ্রেস মুখোমুখি সংঘর্ষ। ওড়িশার বালেশ্বরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। বালেশ্বরে লাইনচ্যুত করমণ্ডল এক্সপ্রেস। বহু প্রাণহানির আশঙ্কা রয়েছে। শালিমার থেকে চেন্নাই যাওয়ার পথে দুর্ঘটনার কবলে করমণ্ডল এক্সপ্রেস। আহত বেশ কয়েকজন যাত্রী, বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

বালেশ্বরের বাহানাগা বাজার স্টেশনের কাছে দুর্ঘটনার কবলে করমণ্ডল এক্সপ্রেস। ৩টি কামরা বাদে করমণ্ডল এক্সপ্রেসের সমস্ত বগি লাইনচ্যুত। খড়গপুর থেকে দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিল উদ্ধারকারীদের ২টি দল।
বালেশ্বরের কাছে দুর্ঘটনায় চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। ট্রেনটির ৮টি কামরা লাইনচ্যুত হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ১৭৯ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

অন্তত ৩০ জনের মৃত্যু হয়েছে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। আহতদের বালেশ্বরের হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে রেল সূত্রে জানা যাচ্ছে।

এদিন  দুপুর ৩টে ১৫ মিনিট নাগাদ শালিমার স্টেশন থেকে ছাড়ে ১২৮৪১ আপ করমণ্ডল এক্সপ্রেস। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ট্রেনটি পৌঁছয় বালেশ্বরে। কাছেই বাহানগা বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ২৩ কামরার ট্রেনটি। ৮ টি কামরা লাইনচ্যুত হয়েছে। মালগাড়ির উপরে উঠে গিয়েছে ট্রেনের ইঞ্জিন।

Ghatal News