তৃণমূলে বড় ভাঙ্গন, শুভেন্দুর হাত ধরে তৃণমূলে ভাই সৌমেন্দু সহ একাধিক কাউন্সিলর

ঘাটাল নিউজ ডেস্ক, ১ জানুয়ারি : শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরে পূর্ব মেদিনীপুর জেলায় তৃণমূলের ভাঙ্গন শুরু হয়েছে। তা আরও এক ধাপ এগোল আজ। কাঁথিতে ডরমিটরি মাঠে আজকের জনসভায় শুভেন্দুর হাত ধরে তৃণমূলে যোগ দিলেন কাঁথি পুরসভার প্রশাসক তথা প্রাক্তন চেয়ারম্যান ভাই সৌমেন্দু। সৌমেন্দু সহ একাধিক প্রাক্তন কাউন্সিলার আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়।। এছাড়াও প্রায় পাঁচ হাজার ছোটবড় নেতা ও কর্মী আজ তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি শুভেন্দুর।
শুভেন্দু অধিকারী মঞ্চ থেকে ঘোষণা করেন, আপনার ধরে নিতে পারেন আজ থেকে দক্ষিণ কাঁথি বিধানসভা বিজেপির। তার কারণ হিসেবে তিনি বলেন যে,গত বিধানসভা নির্বাচনে এই দক্ষিণ কাঁথি বিধানসভায় বিজেপি ১৯ হাজার ভোটে পিছিয়ে ছিল। আজকে যে পাঁচ হাজার মানুষ বিজেপিতে যোগ দিলেন তাদের পরিবার প্রতি চারজন করে ধরলে কুড়ি হাজার মানুষ বিজেপিতে যোগ দিলেন আজ।
তিনি আরো বলেন যে, গত লোকসভায় বিজেপি ১৮ টি সিটে জয়লাভ করেছিল এবং ১০০ টি বিধানসভায় এগিয়ে ছিল। বালুমাটির শুভেন্দু আর লালমাটির দিলীপ ঘোষ একজোট হয়েছি। দুজনে একসঙ্গে যে সিটগুলোতে ডেফিসিট আছে সেগুলোকে প্লাস করতে করতে আমরা এগোব। আজ ১ জানুয়ারি কাঁথি থেকে সেই কাজ শুরু হলো। আগামীকাল হলদিয়ার দাড়ি বেড়াতেও বেশকিছু যোগদান হবে। এই ভাবে এগোতে এগোতে আমরা একটি শে জানুয়ারির মধ্যে রাজনৈতিক ভাবে সবকিছু মেনে এমন পরিস্থিতি তৈরি করব যে আপনারা বুঝতে পারবেন বিজেপি একটা ভাল জায়গায় পৌঁছে গেছে। তিনি হুমকির সুরে আরো বলেন, এমন পরিস্থিতি তৈরি হবে যে আগামী নির্বাচনে তৃণমূল বাড়ি বাড়ি গিয়ে নকল ভোট মেসিন দেখানোর মতো লোক পর্যন্ত খুঁজে পাবেনা।