ঘাটাল, ১০ অক্টোবর:
ওভারলোডিং গাড়ি চলাচল বন্ধ করতে ঘাটাল থানায় বৈঠক।ওভারলোডিং গাড়ি চলাচলের ফলে বিভিন্ন রাস্তা দিন দিন খারাপ হচ্ছে। রাস্তার মাঝে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। এর ফলে বাড়ছে দুর্ঘটনার প্রবণতা ।বারবার সতর্ক করা সত্ত্বেও ওভারলোডিং গাড়ি চলাচল পুরোপুরি বন্ধ হয়নি ।ওভারলোডিং গাড়ি চলাচল বন্ধ করার জন্য তৎপর হয়েছে পুলিশ প্রশাসন।
আজ শনিবার ঘাটাল থানায় ‘ঘাটাল বিল্ডার্স অ্যাসোসিয়েশনের ‘সাথে পুলিশ প্রশাসনের বৈঠক হয় ।বৈঠকে ছিলেন ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক ।দেবাংশু বাবুর ব্যবস্থাপনায় চলে এই বৈঠক। সিদ্ধান্ত হয়েছে দশ চাকা অথবা ছয় চাকার ওভারলোডিং গাড়ি চলাচল সম্পূর্ণভাবে বন্ধ করা হবে। যে সমস্ত রাস্তায় এই গাড়ি চলাচল করে যেমন ,ঘাটাল পৌরসভার সামনে দিয়ে ঘাটাল মনসুকা রোড, ঘাটাল রানিচক রাস্তা, দুধের বাঁধ সহ বিভিন্ন রাস্তা গুলিতে ১০ টন পর্যন্ত গাড়ি চলাচল করতে পারবে থাকবে প্রশাসনের নজরদারি। যদি আইন না মানা হয় তাহলে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।
এই বৈঠকে ছিলেন ঘাটাল পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ পঞ্চানন মন্ডল এবং মনোহরপুর ১ এবং মনোহরপুর ২ গ্রাম পঞ্চায়েত প্রধান সহ ঘাটাল বিল্ডার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা। পুলিশের এই তৎপরতা সম্পূর্ণভাবে মান্যতা দিয়েছেন ঘাটাল বিল্ডার্স অ্যাসোসিয়েশন ।

সংশ্লিষ্ট মহল আশা করছে, ওভারলোডিং গাড়ি চলাচল বন্ধ হলে রাস্তার হাল আর খারাপ হবে না।