বিজয়া সম্মিলনীতে ঐক্যের ডাক দেবের

আজ 32 নং ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজয়ী সম্মিলনী অনুষ্ঠিত হলো ডেবরা ব্লকের অডিটোরিয়াম হলে । বিজয়া সম্মিলনীতে নিজেদের মধ্যে বিরোধ দূর করে ঐক্যের ডাক দিলেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেব।।

সাংসদ হওয়ার পর থেকে বিগত বছরের ন্যায় বিজয়া সম্মিলনী হল ঘাটাল সাংসদ এলাকার তৃণমূলের প্রতিনিধিদের নিয়ে।সেই সম্মেলনে  বক্তব্য রাখতে গিয়ে সাংসদ অভিনেতা দেব বলেন বিভেদ ভুলে নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলুন।
এই সম্মিলনীতে সকল নেতৃত্বকে তিনি বলেন 2019 সালের লোকসভা নির্বাচনে 42 টির মধ্যে 42টি আসনই জিতে আনতে হবে এবং মানুষের পাশে দাঁড়াতে হবে l পুরনো কর্মীদের দলে  ফিরিয়ে সকলকে এক সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে l দলীয় সংগঠন চাঙ্গা করার  পাশাপাশি সাংসদ দেব  এদিন নোট বন্দি সহ একাধিক ইস্যুতে কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা করেন ।
এদিনের বিজয়া সম্মিলনীতে  সাংসদ দেব ছাড়াও উপস্থিত ছিলেন দলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি, যুব সভাপতি রমা গিরি, সহ সভাপতি সুদীপ মন্ডল, জেলা পরিষদের  সদস্য নির্মল ঘোষ, শ্যাম পাত্র, তপন দত্ত, দাসপুর ১ ব্লক সভাপতি সুকুমার পাত্র এবং অলোক অাচার্য্য, পঞ্চায়েত সমিতির সভাপতি  ও অন্যান্য নেতৃত্ব বৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here