Site icon Ghatal News

রাজ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় সপ্তম খড়ারের আরাত্রিকা

ঘাটাল নিউজ ডেস্ক ,১০ জুন : উচ্চ মাধ্যমিকে রাজ্যে সপ্তম স্থান পেয়েছে ঘাটাল ব্লকের খড়ার শ্রী অরবিন্দ  বিদ্যামন্দিরের আরাত্রিকা  চ্যাটার্জী। ৪৯২ রা
ফল প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের।

উচ্চ মাধ্যমিকে রাজ্যে সপ্তম স্থান পেয়েছে ঘাটাল ব্লকের খড়ার আদর্শ বিদ্যামন্দিরের অারাত্রিকা  চ্যাটার্জী।
ফল প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের।

কেবলমাত্র উচ্চ মাধ্যমিকে সায়েন্স নিয়ে পড়াশুনা করলেই ভাল রেজাল্ট করা যায় তা ভুল প্রমানিত করল খড়ারের অারাত্রিকা ,কলাবিভাগে পড়াশুনা করেই রাজ্যে সপ্তম স্থান অধিকার করেছে।খুশি স্কুলের শিক্ষকরা। খুশি অারাত্রিকার মা বাবা ।

এবার উচ্চ মাধ্যমিকে ৫০০ নম্বরের মধ্যে ৪৯৮ নম্বর পেয়ে প্রথম হয়েছেন হয়েছেন কোচবিহার জেলার দিনহাটার ছাত্রী অদিশা দেবশর্মা। অদিশা দেবশর্মা কোচবিহারের দিনহাটা দেবী জৈন হাইস্কুলের ছাত্রী। আর ৪৯৭ নম্বর পেয়ে দ্বিতীয় হয়েছেন পশ্চিম মেদিনীপুরের সায়নদীপ সামন্ত। সায়নদীপ সামন্ত পশ্চিম মেদিনীপুরের জলচক নটেশ্বরী উচ্চ বিদ্যালয়ের ছাত্র। ৪৯৬ পেয়ে তৃতীয় হয়েছেন চার জন।

প্রথম দশের মধ্যে এবার ২৭২ জন ছাত্রছাত্রী রয়েছেন। যা কিন্তু অন্যান্যবারের থেকে রেকর্ড। এমনটি আগে কখনও ঘটেনি। প্রথম দশে যে ২৭২ জন রয়েছেন তাঁদের মধ্যে ছাত্রের সংখ্যা ১৪৪ জন ও ছাত্রী সংখ্যা ১২৮ জন।

পাশের হারের নিরিখে এবার প্রথম পূর্ব মেদিনীপুর জেলা। রাজ্যের সাতটি জেলায় ৯০ শতাংশ পরীক্ষার্থী পাশ করেছেন। পূর্ব মেদিনীপুর। এছাড়াও বাকি জেলাগুলি হল, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, কালিম্পং এবং বাঁকুড়া।

Ghatal News
Exit mobile version