Site icon Ghatal News

ঝাড়গ্রাম তৃণমূল প্রার্থীর সমর্থনে রোড শো মন্ত্রী সৌমেন মহাপাত্রর

নয়াগ্রামে তৃণমূল প্রার্থীর সমর্থনে রোড শো মন্ত্রীর

ঝাড়গ্রাম:- মঙ্গলবার নয়াগ্রাম ব্লকের গোখুরপাল গ্রামে তৃণমূল প্রার্থী বীরবাহা সরেন টুডুর সমর্থনে এক নির্বাচনী সভায় যোগ দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। নির্বাচনী সভার পাশাপাশি নয়াগ্রামে বিভিন্ন গ্রামে রোড শো করেন মন্ত্রী। পরে রোড শোতে যোগ দেন প্রার্থী বীরবাহা সরেন টুডু। এদিন সভায় প্রায় ৩০ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র ও ব্লক তৃণমূলের সভাপতি উজ্জ্বল দত্ত।
নয়াগ্রাম ব্লকের চাঁদাবিলা অঞ্চলের গোখুরপাল গ্রাম থেকে হুড খোলা জিপি রোড শো করেন মন্ত্রী। প্রায় ৩০ কিমি রোড শো করেন মন্ত্রী। মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা কোর কমিটির চেয়ারম্যান সুকুমার হাঁসদা ও ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত। কেশররেখা অঞ্চলের ডুমুরিয়াতে রোড শোতে প্রার্থী যোগ দেন। রোড শোতে ঝুমুর গান, আদিবাসীদের গানের টিম রয়েছে। পরে প্রার্থী বীরবাহা আরও ৩০ কিমি রোড শো করেন।

মন্ত্রী বলেন, জঙ্গলমহল যখন অশান্ত ছিল সেই দুর্দিনে কখনও বিজেপি আসেনি। আজকে আমাদের সবাই বুথ স্তর থেকে রাজনীতি করতে করতে উঠেছে। দিলীপবাবু বুথ স্তর দূরের কথা অঞ্চলস্তরে রাজনীতি করেননি। হঠাৎ তাঁকে রাজ্য সভাপতি করে দেওয়া হয়েছে। যাযাবর পাখি যখন পুকুরে জল থাকলে এসে বসবাস করে। আবার জল কমে গেলে উড়ে চলে যায়। দিলীপবাবুরা সেরকম ভোট পাখি। ভোট যখন আসে তখনই জনগনের পাশে আসে। কিন্তু যখন দুর্দিন হয় তখন কখনই দিলীপবাবুরা আসেননি। মানুষের বিপদের দিনে দাঁড়িয়েছে এমন ইতিহাস তাঁরা কোনদিন দেখাতে পারেন নি।

Ghatal News
Exit mobile version