Site icon Ghatal News

পশ্চিমবঙ্গে যে উন্নয়ন,কাজ – সত্তর বছরে এরকম উন্নয়ন হয়নি : দেব

সোমা চক্রবর্তী, ঘাটাল নিউজ, ১৭ মার্চ : ১০ বছরে পশ্চিমবঙ্গে যে উন্নয়ন এবং কাজ হয়েছে সত্তর বছরে এরকম উন্নয়ন হয়নি বলেন সাংসদ দীপক অধিকারী।
পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা তে বুধবার তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ ধারার সমর্থনে ভোট প্রচারে এসে ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা দেব এই কথাগুলো বলেন।
তিনি বিজেপির সমালোচনা করে বলেন, বিজেপি ভোট চাইছে হিন্দু এবং মুসলিম বিভাজনের নীতিতে।বিজেপি হিন্দুত্ব র ওপর দাঁড়িয়ে মানুষের মধ্যে বিভাজন করতে চাইছে।
তিনি বলেন, কেন্দ্রের বিজেপি সরকার বলেছিল বছরে ২ কোটি করে চাকরি দেবে। কিন্তু কোথায় চাকরি হয়েছে বলে প্রশ্ন করেন সাংসদ।
সাংসদ অভিনেতা বলেন, গত ৫০ বছরে ভারতবর্ষের অর্থনীতির অবস্থা এত খারাপ হয়নি। অপরিকল্পিত লকডাউন এর সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমে কাজ করেছেন, শুধু তাই নয়, আম্ফান ঝড়ের সময় মানুষের ঘরে খাবার পৌঁছে দেওয়া থেকে শুরু করে মানুষকে উদ্ধার করা সহ সমস্ত কাজ করেছেন।
বিভিন্ন হেভিওয়েট নেতারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নেতা হলেন আপনারা অর্থাৎ মানুষ। আপনারা আমাদের আশীর্বাদ করুন।তিনি রাজ্য সরকারের কন্যাশ্রী সহ বিভিন্ন প্রকল্পের কথা উল্লেখ করেন।
তৃণমূল কংগ্রেসের বর্ষিয়ান নেতা সৌগত রায় বলেন ,বিজেপি র বাইরে থেকে নেতারা এসে পশ্চিমবঙ্গে ভোট চাইছেন। তিনি অমিত শাহ কে মোটা ভাই বলে ব্যঙ্গ করে বলেন, অমিত শাহ হাতির মতো এ রাজ্যে ঘুরে বেড়াচ্ছেন। সৌগত বাবু জে পি নাড্ডা কে চাড্ডা বলে উল্লেখ করে ব্যঙ্গ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দাড়ি কে তিনি ব্যঙ্গ করে বলেন, নরেন্দ্র মোদী রবীন্দ্রনাথ সাজতে বসেছেন কিন্তু আসলে সে ঠগেন্দ্রনাথ।
সৌগত বাবু কন্যাশ্রী, সবুজ সাথী, স্বাস্থ্যসাথী সহ বিভিন্ন প্রকল্পের কথা বলেন।শুভেন্দু অধিকারীর দলত্যাগ সম্বন্ধে তিনি বলেন তৃণমূলের কাছ থেকে সমস্ত সুবিধা পেয়ে তিনি বিশ্বাসঘাতকতা করেছেন।
সৌগত বাবু নির্দিষ্ট পরিসংখ্যান দিয়ে রাজ্যে উন্নয়নের কথা উল্লেখ করেন।
সৌগত বাবু কেন্দ্রের কৃষি বিল এর ফলে পুঁজিপতিরা লাভবান হবেন বলে মন্তব্য করেন।

Ghatal News
Exit mobile version