তুলা :– ফুল ও ফলের কারবারী খুচরা বা হোলসেল বিক্রেতা যারা তাদের ব্যবসায়িক দিক শুভ। বাইরে কঠিন পীড়ার চিকিৎসা করাতে যারা যাচ্ছেন বিশেষ করে চোখের তাদের দুঃশ্চিন্তার কারন নেই, অপারেশন সাকসেস হবে। চাকুরীর সন্ধান পেতে পারেন।
বৃশ্চিক :– মনের মতো ব্যক্তির সহিত পরিচয় হয়ে গভীর বন্ধুত্ব গড়ে উঠতে পারে। আধ্যাত্মিক দিকে মন ধাবিত হলে একটু কেমন বৈরাগী বৈরাগী ভাব আসবে। ব্যবসায়িক দিকেও সঠিক মনোযোগ আসবেনা। আর্থিক দিকে লাভজনক কারবার সংগঠন গড়ে তুলতে পারেন।মেষ :– কারো মনে আঘাত দিয়ে আনন্দ উপভোগ করতে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। ব্যবসায়ে লাভের জন্য নিখুঁত পরিকল্পনা গ্রহন করতে পারেন। ঠিকাদারি কারবার বা হার্ডওয়ার এর ব্যবসা করলে ভালো অর্থ মুনাফা করতে পারবেন।
বৃষ :– পিতামহ মাতামহ আদর করে যে উপদেশ দেবেন তা মাথানত করে পালন করতে হবে নচেৎ বিপদ আছে। হার্টের অপারেশন সাকসেসফুল হবে মুখে হাসি ফুটবে। পাথরের ব্যবসায় লাভবান হবেন। মান হানির মামলায় জয়ের সম্ভাবনা আছে।
মিথুন :– বিপদ কেটে নতুন জীবন প্রাপ্তি। মামলা এড়িয়ে চলুন বন্ধু বান্ধব ঠাট্টা ইয়ার্কি করতে করতে ফাঁসিয়ে দিতে পারে। বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষায় ভর্তি হতে পারেন। পরিবারের সদস্য দের কাজের সুরাহা করতে নতুন কাজের সুযোগ কাজে লাগাতে পারেন।
কর্কট :– পরীক্ষায় ভালো রেজাল্ট এর জন্য একটু মন যোগ দিয়ে পড়তে হবে, এইসময় মন টা চঞ্চল থাকবে। খাওয়া র দিকে বিশেষ নজর দেবেন, পেটের পীড়ায় কষ্ট পেতে পারেন। চাকুরী ক্ষেত্র সমস্যা গুলো কেটে সকল ব্যাপারে একটা মিটমাট ভাব থাকবে।
সিংহ :–অনেক বড় বড় কথা বলে অন্যকে ঠকিয়ে নিজের ক্ষতি হবে, যুক্তিপুর্ন কথায় রাক্ষস ও বশ মানে। শারীরিক দিক খুব একটা ভালো যাবে না পিত্ত পাথুরিহতে পারে অপারেশন সঠিক হইবে। শেয়ার বাজার ভীষণ উঠা পড়া করবে লগ্নী না করাই শ্রেয়।
কন্যা :– রাজনৈতিক গুরুত্ব বাড়াতে নিজের কার্য কলাপ ও বাগ্মিতা গুরুত্ব পাবে, বিরোধী পক্ষের সাধারণ মানুষ আপনার পক্ষে যোগদান করবে। প্রযুক্তিবিদ্যায় যারা পড়াশুনা করেছেন তারা রেল বা কেন্দ্রীয় সরকারের চাকুরী পেতে পারেন। ব্যবসায়িক দিক লাভ জনক।

ধনু :– দ্রুত উন্নতির আশা দেখিয়ে ভোজবাজি করে অর্থ রাতারাতি আকাশ ছোঁয়া করে দেবে। দয়া করে লোভের ফাঁদে পা দেবেন না, আপনার গহনা গাঁটি টাকা কড়ি সব লুটে নিয়ে যাবে। এরকম লোক জন এলে পুলিশে খবর দিন। চিকিৎসা বিদ্যা নিয়ে যারা পড়াশুনা করেছেন তাদের সরকারী চাকুরী হতে পারে।
মকর :– ব্যবসায়িক দিক শুভ, কারবারে লগ্নী বাড়তে পারেন। শেয়ার ব্যবসায় অস্থির অবস্হাতে লগ্নী করে লাভের মুখ দেখতে পারেন। পূজার কেনাকাটা করে পরিবারের মুখে হাসি দেখে মনে স্বস্তি পাবেন। বেড়াতে যাওয়ার কর্মসূচী বাতিল করতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন, দুস্কৃতকারীদের দ্বারা আক্রান্ত হতে পারেন।
কুম্ভ :– ব্যবসা করতে ভিন রাজ্যে যেতে পারেন আর্থিক দিকে সাফল্য আসবে। পরিবারে উৎসবের পরিবেশ মনটা খুব সুন্দর স্নিগ্ধ থাকবে। আর্থিক চাপ সেরকম থাকবে না। চাকুরীজীবিদের পদোন্নতি ঘটলেও দূরে বদলির জন্য আনন্দের মাঝে বিষন্ন ভাব থাকবে।
মীন :- নিজের ভাগের জমি বিক্রয় করে আত্মীয় পরিজনের চিকিৎসার ব্যয় বহন করতে হতে পারে। ব্যবসায় সাফল্য বিশেষ করে বস্ত্র ব্যবসায়ী যারা তাদের পক্ষে লাভ জনক। স্টুডেন্টদের স্নাতক স্তরে পড়াশুনা করতে বিদেশে যাত্রা করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here