মেষ :– সকলের সঙ্গে মিলেমিশে কাজ করার আনন্দে নিজেকে ভীষণ খুশী ভাব লাগবে । খাওয়া দাওয়া একটু সাবধানে করলে ভালো হয়। পেটের পীড়ায় জাতক বেশ কষ্ট পাবেন। প্রেমপ্রীতি শুভ হলেও গুরুজনদের হাল্কা মত বিরোধ থাকবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
বৃষ :– সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হবে। বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরীক্ষায় ইন্টারনেট এ বসতে পারেন।
মিথুন :– আপনার কাজের প্রসংশা পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি এক মহান কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের প্রেম হটাৎ ছেদ পড়তে পারে। পড়াশুনায় ভালো ফল করবেন।
কর্কট :– জোর জবরদস্তি করে প্রেম করতে গেলে ঠকতে পারেন। ভাইয়ের সাথেতে মন কষাকষি করে নিজের ক্ষতি করবেন না। দূরে বদলী হতে পারেন। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশে পাড়ি দিতে পারেন। ব্যবসায়ীদের লভ্যাংশের পরিমান বাড়বে।
সিংহ :– হুড়মুড় করে কাজে নেমে পড়ুন। আপনাকে আটকাবার মতো কেউ নেই। ব্যবসায়ে সফলতা আনতে যে মানসিকতার প্রয়োজন তা আপনার মধ্যে আছে। দায়িত্ব নিয়ে আপনি অন্যের উপকার করতে পিছুপা হবেন না। আপনার সততা ও নিরলস প্রচেস্টা সাফল্য দেবেই। ছাত্র ছাত্রীদের শিক্ষাক্ষেত্র খুবই শুভ।
কন্যা :– শান্ত মনের মানুষ কারো সাতপাঁচে থাকেন না অন্যের অশান্তি আপনার মানসিকতার ক্ষতি করবে, শারীরিক দিকে সুগার বৃদ্ধি করবে। চিকিৎসকের পরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য পরিবারে আলোচনা হতে পারে। আর্থিক দিক একটু দুর্বল থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু বান্ধব আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে।
তুলা :– শিক্ষকতা যারা করছেন তাদের আর্থিক দিক শুভ। ছাত্রদের কাছ থেকে দারুন মর্যাদা পাবেন। ছোটছোট শিশুদের সুশিক্ষা দিয়ে আপনিও গর্বিত বোধ করবেন। ব্যবসায়িক সফলতা পাবেন, ঠিকাদারি কারবারে অর্থ লগ্নী করে নিজস্ব একটা জায়গা তৈরী করতে সক্ষম হবেন।
বৃশ্চিক :– ছোটো খাটো কারবারে নিজেকে নিয়োজিত করলেও বৃহৎ কারবার সংগঠনে আপনার ভূমিকা থাকবে। আর্থিক দিকে খুব ভালো উন্নতি র লক্ষন দেখা যাবে। সন্তানের প্রতি নজর রাখুন ও পরিবারের প্রতি সময় দিন কাজের ব্যস্ততার অজুহাত দেখালে পরে আপনাকেই কষ্ট পেতে হবে।
ধনু :– বেড়াতে গিয়ে মনের মতো প্রেমিক বা প্রেমিকার খোঁজ পেতে পারেন, ভবিষ্যতে তার সংগে গাঁটছড়া বাধার স্বপ্ন দেখতে পারেন। বৃহৎ সংস্থায় লগ্নী করে আর্থিক চাপে পড়তে পারেন। ছোট দোকানদার বা ফেরীওয়ালাদের আর্থিক দিক শুভ। পরীক্ষায় ভালো ফল আশা করা যায়।
মকর :– পেশায় নিযুক্ত যারা তাদের আৰ্থিক দিকে যেমন আয় তেমন ব্যয় হবে। পারিবারিক দিকে দাম্পত্য কলহ বা মন কষাকষি একটু হবে সঙ্গে সুখ ও থাকবে। ব্যবসায়িক দিকে নজর আরও বেশী করে দিতে হবে। শিক্ষাক্ষেত্র শুভ।
কুম্ভ :– প্রতিদিন যারা প্রাতঃভ্রমণ করেন বা যান তারা হটাৎ অসুস্থ হতে পারেন। সর্দি কাশী বুক ব্যাথা প্রভৃতি সমস্যা দেখা দিতে পারে। পড়াশোনায় একটু মন বসালে খুব ভালো ফল আশা করতে পারেন যা আপনি আগে করেন নি। কারবারীদের হোলসেল মার্কেটে দর উঠানামা করার দরুন মানসিক দিকে বেশ চাপে পড়ে যাবেন। আর্থিক দিক শুভ।
মীন :– অধ্যাপনার সাথে যুক্ত ব্যক্তিগন প্রাইভেট টিউশনি করে শিক্ষা দানের মাধ্যমে ভালো আয় করবেন। গবেষণার কাজে যুক্ত ব্যক্তিগন নতুন কিছু উদ্ভাবন করতে সক্ষম হতে পারেন। ছাত্রছাত্রীদের পক্ষে সময় টা ভালো। ব্যবসায়ের দিকে নজর রাখুন, গুপ্ত শত্রু ক্ষতি করার চেষ্টা করবে। আর্থিক দিকে সমতা থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here