মীন :– আপনার সন্তানের বিবাহ আপনার বন্ধু স্থানীয় ব্যক্তির সন্তানের সঙ্গে হবে, বন্ধুকে ফিরে পাবেন বৈবাহিক হিসেবে। প্রেম প্রীতি শুভ। ব্যবসায়ীদের পক্ষে দিনটি ভালোই যাবে, আর্থিক সাফল্য লাভ হবে। পরীক্ষার্থীরা আশানুরূপ রেজাল্ট পাবেন উচ্চ শিক্ষা লাভ হবে ডাক্তারী বা প্রযুক্তি বিদ্যায় শিক্ষা গ্রহন করতে পারেন। মেষ:– মামলা এড়িয়ে চলুন জ্ঞাতিশত্রু ইচ্ছাকৃত ভাবে মামলায় জড়িয়ে আপনাকে নাস্তানাবুদ করবে। নারী ঘটিত দুর্নাম রটিয়ে আপনাকে পুলিশ কেস এ ফেলতে পারে, সাবধান। ব্যবসায়িক দিকে হার্ডওয়্যার এর ব্যবসায় লাভবান হবেন। শিকড় বাকড় ও কবিরাজি ঔষধ এ ভালো লাভবান হবেন।
বৃষ :– অপারেশন সাকসেস হবে গলব্লাডার বা এপেনডিক্স এর যন্ত্রনা থেকে মুক্তি পাবেন। রাসায়নিক দ্রব্যের হোলসেল বা খুচরো ব্যবসায় উন্নতিলাভ করবে। ছোটখাটো কারবার খুলে সংসার চালানোর মতো আর্থিক সংস্থান হয়ে যাবে। মানসিক চাপ সামলে উঠতে পারবেন।
মিথুন:– বুদ্ধি বলে দুস্কৃতকারী ছিনতাইবাজদের ধরতে পারবেন সকলের উৎসাহ ও হাততালি মিলবে। বন্ধু মহলে নাম যশ হবে। আর্থিক দিকে সুরক্ষা বলয় গড়তে বীমা কোম্পানীর দারস্থ হবেন। প্রসাধনী ব্যবসায় আর্থিক উন্নতি ও ব্যবসার প্রসার বাড়বে। মুক্ত বিশ্ববিদ্যালয়ে স্নাতক পর্যায়ের পড়াশুনা করতে পারেন।
কর্কট :– দূরাভাষ যন্ত্র ব্যবহারে সাবধান হবেন বিশেষ করে দ্রুতগতি যানবাহনের রাস্তায়। নিজের জীবনকে অবহেলা করবেন না। মানসিক হতাশা কাটাতে যোগ অভ্যাস করুন সুফল পাবেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকলেও কেটে যাবে ও আর্থিক উন্নতি ঘটবে। চাকুরিজীবিদের উর্দ্ধতন কর্তিপক্ষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আইনি সমস্যা এড়িয়ে চলুন।
সিংহ :– ছোটখাট ঘটনা বা পীড়াকে উপেক্ষা বা অবহেলা করবেন না। জরুরী কাগজপত্র দালাল থেকে সাবধান। বিদেশ যাত্রা হতে পারে। নাচ গান বাজনা প্রভৃতি দিকে যারা যুক্ত তাদের কলা কুশলতার নিজস্বতায় ছাপ রাখতে সক্ষম হবেন। প্রযুক্তি বিদ্যায় যারা পড়াশুনা করছেন তাদের পরীক্ষা ভালো হবে।
কন্যা :– বয়স্ক গুরুজনদের প্রতি যত্নবান হন ও সঠিক নজর রাখুন। উদর সংক্রান্ত পীড়াতে গুরুত্ত্ব দিন কঠিন সমস্যাতে পড়তে পারেন অস্ত্রোপচার হতে পারে। প্রেমের ব্যাপারে জাতিকারা সাবধান প্রতারিত হতে পারেন, সঠিক খোঁজ খবর করুন তবেই সিধান্ত নেবেন।
তুলা :– অন্যের নিন্দাবাদ আপনাকে মানসিক কষ্ট দিতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। সুস্থ সন্তান লাভে পারিবারিক দিকে উৎসবের পরিবেশ তৈরী হবে। প্রেম প্রীতি শুভ। ব্যবসায়ীদের যারা নতুন কারবার তৈরী করতে চেষ্টা করছেন তারা অবশ্যই সাফল্য লাভ করবেন।
বৃশ্চিক :– ধন সম্পদ বৃদ্ধি পাবে, দান সূত্রে পিতামহ বা মাতামহ ভূসম্পত্তি ও গৃহাদি দেবেন। রাজনীতিতে সাফল্য লাভ হবে। ছাত্রছাত্রীরা ভর্তির ব্যাপারে কোন দালালের সাহায্য নিলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। ব্যবসা বানিজ্য শুরুর জন্য প্রয়োজনীয় কাগজপত্র সঠিক ভাবে গুছিয়ে রাখুন, হটাৎ করে আইনি সমস্যা সৃষ্টি হতে পারে।
ধনু :– সমাজ সেবা বা কোন সেবা মূলক প্রতিষ্ঠানে ভালো কাজের জন্য সুনাম অর্জন করবেন। শরীরের প্রতি যত্নশীল হোন হটাৎ করেই দুরারোগ্য পীড়ায় কষ্ট পেতে পারেন। বৈদেশিক বানিজ্যের সাথে আমদানী রপ্তানী কারবারে যুক্ত যারা তাদের আর্থিক উন্নতি ঘটবে। চাকুরীর পরীক্ষা যারা দিয়েছেন তাদের কর্মসংস্থানের সুরাহা হতে পারে।
মকর :– ঔষধ শিল্প ও কারবারে যুক্ত যারা তাদের আর্থিক দিকে প্রভূত উন্নতি আশা করা যায়। দাম্পত্য জীবনে যারা মধুচন্দ্রিমার সময় করে উঠতে পারেননি তাদের স্বদেশ বা বিদেশ ভ্রমন যোগ আছে। শিক্ষার্থীদের পরীক্ষার রেজাল্ট আশানুরূপ হবে। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন।
কুম্ভ :– দেওয়া নেওয়ার হিসাবে নিষ্ঠুর মানসিকতা না নেওয়াই ভালো, একটু কম হলে ক্ষতি হবে না বরং ভবিষতে সুফল পাবেন। পরিবহন ব্যবসায়ীদের পক্ষে আপাত চাপ হলেও আর্থিক দিকে সাফল্য পাবেন। দাম্পত্যের টানা পোড়েন আদালত পর্যন্ত গড়াতে পারে সাবধান হওয়া প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here