কুম্ভ :– উদর পীড়ায় কষ্ট, আলসারের অপারেশন করে সাফল্য পাবেন, খাওয়া দাওয়া নিয়ম মেনে চললে সুস্থ থাকবেন। বালি সিমেন্ট ইট বা লৌহ সামগ্রী র ব্যবসায় যারা করেন তাদের আর্থিক উন্নতি ও ব্যবস্যায়িক সাফল্য লাভ হবে। স্কুলের ছাত্র ছাত্রীদের পড়াশুনা একটু মনোযোগ দিলে খুব ভালো রেজাল্ট হবে।
মীন :– স্পট কথার মানুষ কিন্তু এতে মানুষের সাথে আপনার দূরত্ত্ব তৈরী হবে, নতুন নতুন শত্রু তৈরী হবে যা আপনাকে বিব্রত করবে। ব্যবসায় লগ্নী করলে আর্থিক উন্নতি আসবে। বস্ত্র বা প্রসাধনীর সামগ্রী কেনা বেচায় লাভবান হবেন। শেয়ার বাজারে লগ্নী করে সুফল পাবেন। প্রযুক্তি বিদ্যায় শিক্ষিত হয়ে বিদেশে চাকুরীতে যোগ দিতে পারেন।মেষ :– প্রতারনায় বা চুরির চক্রান্তে পড়ে আর্থিক দিকে বিশাল ক্ষতির সম্মুখীন হবেন। মানহানির মামলায় অনুকূল ফলের আশা করতে পারেন। সন্তানের জন্য দুঃশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায়িক সাফল্য ঠিক থাকবে। পড়াশুনায় ছাত্রছাত্রীদের পড়ার চাপ বাড়বে।
বৃষ :– ব্যবসায়িক সাফল্য ফিরে আসবে। গুপ্ত শত্রু আপনার বুদ্ধির কৌশলের কাছে পরাজয় স্বীকার করবে। জমি বাড়ী সংক্রান্ত মামলায় জয় লাভ করতে পারেন। স্পন্ডেলাইটিস এর বেদনা মৃত্যু তুল্য যন্ত্রনা মনে হতে পারে।
মিথুন :– আপনার যুক্তিপূর্ন বক্তব্য সাধারণের মনে আলোড়ন ফেলতে পারে। বিরোধী শক্তির লোকজন আপনার পক্ষে যোগদান করতে পারেন। কারবারের ধাঁচ পাল্টাতে পারেন। রাসায়নিক দ্রব্য বিক্রয় করতে পারেন।
কর্কট:– পারিবারিক ব্যবসায় উন্নতি কল্পে আপনার পরামর্শ পরিজনেরা গ্রহন নাও করতে পারেন বা বিরোধ হতে পারে। বাইরে পড়তে গিয়ে লাভ জেহাদের ফাঁদে পড়তে পারে, সাবধান হওয়া দরকার। সামান্য দুঃশ্চিন্তায় মনটা কেমন কেমন করতে পারে।
সিংহ :– প্রেম প্রণয়ে অভিমানের ধাক্কায় হৃদয় হু হু করতে পারে। সাহিত্য চর্চায় লেখক কবি হিসাবে আর্থিক উন্নতির দুয়ার খুলতে পারে, হাজার লোকের হাততালি ও বাহবা তে আনন্দের স্রোতে ভেসে যাবেন। পারিবারিক সম্পত্তির সংস্কার করতে স্বজন বিরোধ আদালতের দারস্থ হতে পারে।
কন্যা :– নতুন ঘরবাড়ী তৈরীর জন্য জমি কিনতে তাড়াহুড়ো না করায় ভালো, ধীরে চলো নীতিতে চলুন। অন্যের ঝামেলা কাঁধে নিয়ে ভদ্দরলোকের ঢেঁকি গেলা অবস্থা, সাবধান। স্বর্ণালংকার পরে রাস্তায় সাবধানে চলুন। প্রাতঃভ্রমণ কালীন সঙ্গীর থেকে দূরে থাকবেন না।
তুলা :– সামাজিক বা পাড়া প্রতিবেশীর সমস্যা মিটিয়ে নিজের প্রতিপত্তির প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন। সম্পত্তির ভাগাভাগিতে পিতা মাতার সহিত মন কষাকষি ও মনকষ্টের কারন হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য বিদেশী বিশ্ববিদ্যালয় এ সুযোগ নিতে পারেন। বস্ত্র ব্যবসায় ভালো লাভবান হবেন।
বৃশ্চিক :– উচ্চ পদাধিকারীর হস্তক্ষেপ আপনার সমস্যার সমাধান করে আপনাকে নিশ্চিন্ত করবে। গান বাজনা নৃত্য নিয়ে সাংস্কৃতিক জগতে যারা বিচরণ করছেন তারা আর্থিক ক্ষেত্রে নতুন আলোর পথ দেখবেন। বিদেশে পড়ার জন্য যারা জি আর ই পরীক্ষায় বসছেন তারা সফল হবেন।
ধনু :– হাজার সমস্যা থাকলেও অন্যের বিপদে ঝাঁপিয়ে পরে সমাধানের ব্যবস্থা করে নিশ্চিত হোন। অনিদ্রার কারনে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। জ্ঞাতি শত্রু সম্পত্তির ভাগ নেয়ার জন্য আপনার বিরুদ্ধে আদা জল খেয়ে পিছনে লেগে যাবে। ব্যবসায়িক দিক শুভ।
মকর :– দশ চক্রে ভগবান ভূত এর মতো জ্ঞাতি ও প্রতিবেশীর চক্রান্তে দাম্পত্য কলহ শুরু হবে। গুপ্ত রোগের প্রকোপ বাড়তে পারে, সুচিকিৎসা করে রোগ মুক্তি ঘটাতে পারেন। কর্মক্ষেত্রে মসৃন অগ্রগতি পেতে প্রশিক্ষণে আরো কৃতিত্তের দরকার। প্রেম প্রীতি শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here