মীন :– আর্থিক উন্নতির জন্য জন্মভূমি বা দেশ বাড়ী ছেড়ে দূরে কোথাও চাকুরী বা ব্যবসায়ে চলে যেতে পারেন। স্ত্রী ভাগ্যে ধন উপার্জন সম্ভব হবে। সন্তান ভাগ্য ভালো। সন্তানের জন্য পিতা মাতা হিসাবে গৌরবান্বিত হতে পারেন। বাড়িতে আত্মীয় কুটুম আগমনে আনন্দে দিন গুলি কাটাবেন। ছাত্রছাত্রীরা একটু মন দিয়ে বই দেখে যাও ফল ভালো হবে মেষ :– শারীরিক ও মানসিক অবসাদ কর্মক্ষেত্রে কাজের গতি শ্লথ করে দেবে। অনেক আধা হওয়া কাজ সময়ে সম্পূর্ন করতে সক্ষম হবেন না। নানা বিভ্রান্তি মূলক কাজ কর্ম ও চিন্তা ভাবনা আপনাকে সঠিক সিধান্ত নিতে বাধা দিবে। ব্যবসায়িক দিকে শুভ। অর্থনৈতিক চাপ বাড়লেও তা তেমন কোন কু প্রভাব ব্যবসায়ের উপর পড়বে না। শিক্ষার উন্নতি বিধান ঘটাতে যারা পড়াশুনা ছেড়ে দিয়েছিলেন তারা পুনরায় দূর শিক্ষাক্রমে যোগ দিতে পারেন।
বৃষ :- নিজের জেদের বশে ভালো কিছু পরিকল্পনা নষ্ট হতে পারে। স্ত্রীর শারীরিক দিকে নজর রাখুন হটাৎ উচ্চ রক্ত চাপ শারীরিক গোলোযোগ দুঃশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারে। দুর্ঘটনাপ্রবন এলাকায় সাবধানে চলাচল করুন। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ ফল আশা করতে পারেন। সাংবাদিক লেখক প্রভৃতি পেশায় যারা নিযুক্ত তাদের আর্থিক ও সন্মান বৃদ্ধি পাবে।
মিথুন :– প্রেমিক প্রেমিকাদের যদি মন কষাকষিও থেকে থাকে তবে তা অবিলম্বে কেটে যাবে। উভয়ের পরিবার সমন্ধ করে বিবাহের বন্দোবস্ত করিবেন। বাইক নিজের এক্তিয়ারে রাখবেন, উদ্দাম গতিতে বাইক চালালে দুর্ঘটনার স্বীকার হতে পারেন।
কর্কট :– শিক্ষাক্ষেত্র ভালো বিশেষ করে মাধ্যমিক যারা দিচ্ছেন তাদের পরীক্ষা খুব ভালো হবে। প্রেমপ্রীতি শুভ হলেও সাবধান। বিধর্মী বিবাহে নিজের মানসিক ক্ষতি। ব্যবসায়িক দিকে সাফল্য লাভ আসবে। প্রোমোটারির ব্যবসাতে নতুন কোন পার্টনার আসলে আখেরে লাভ আপনার।
সিংহ :– নিজের অর্থে নিঃস্বার্থ ভাবে কাউকে সাহায্য করতে পারেন। বাগিচা ফসল ফলিয়ে বা আনাজ চাষ করে জাতক খুব ভালো আর্থিক দিকে উন্নতি করতে সক্ষম হবেন। ব্যবসায়িকদের বিশেষ করে বস্ত্র ব্যবসায়ীদের আর্থিক সৌভাগ্য লাভ ঘটবে।
ছাত্র ছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
কন্যা :– বিবাহ যোগ্যদের পাত্রপাত্রী পেতে দেখা শোনা করার ব্যাপারে বয়স্ক গুরু জন দের উপর ছেড়ে দিন। চাকুরী প্রার্থী রা চাকুরীর নিয়োগ পত্র হাতে পেতে পারেন। শিক্ষকতা র চাকুরী হওয়ার সুযোগ বেশী। কুকুর বেড়াল জাতীয় প্রানী থেকে সাবধান। সন্তানের প্রতি নজর দিন, আপনার ক্ষতির জন্য তাকেই লক্ষ্য বানাতে পারে, গুপ্তশত্রু বৃদ্ধি পাবে।
তুলা :– পরের কথায় নাচবেন না, গুরুজন বাক্য আপাত খারাপ লাগলেও ভবিষ্যৎ এ বুঝবেন যখন তখন শোধরানো সম্ভব নাও হতে পারে। গুপ্তশত্রু আশেপাশে ঘুরঘুর করছে বন্ধুর ছদ্মবেশে যে কোন সময় মারাত্মক ক্ষতি সাধন করতে পারে। ছাত্রছাত্রীরা একটু মনদিয়ে শুধু পাতা উল্টিয়ে চোখ বুলিয়ে যাও পরীক্ষা অবশ্যই ভালো হবে।
বৃশ্চিক :– ভাইবোনের পুরোনো মনোমালিন্য মিটে যাবে। পারিবারিক সুসম্পর্ক বৃদ্ধি পাবে।চাকুরীর নতুন নিয়োগ পত্র হাতে পেতে পারেন। কাউকে নিয়োগ পত্র পাওয়ার জন্য অর্থ প্রদান করবেন না। আপনার চাকুরী নিয়মেই হইবে। ব্যবসায়ীদের আর্থিক মন্দা একটু চললেও তা অবিলম্বে কেটেও যাবে দুঃশ্চিন্তার কারন নেই।
ধনু :– কৃত্রিম ধনাঢ্য ভাব দেখিয়ে নিজেকে অন্যের কাছে হাস্যকর করে তুলতে পারেন, নিজেই সাবধান হলে ভালো হয়। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন যেখানে পাহাড় পর্বত আছে। ভালোবেসে বিবাহের ব্যবস্থা হটাৎ হয়ে যাবে, বৈবাহিক সুখ লাভ ও কুটুম্ব বৃদ্ধি পাবে।
মকর :– নিজের সকল কিছু উজাড় করে দিয়েও প্রিয় জনের মন পাবেন না। মানসিক কষ্ট পাবেন। হটাৎ কোন কিছু থেকে অর্থ ও সম্পদ লাভ করতে পারেন। মানসিক চাপ থাকবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা খুব ভালো হবে। শিক্ষার উন্নতির জন্য বিদেশে উচ্চ ডিগ্রী লাভে যেতে পারেন।
কুম্ভ :– নৈতিক পতন দেখেও সন্তানের দোষ ঢাকার চেষ্টা করলে ভবিষ্যৎ এ এর কুফল ভোগ করতে হবে। শারীরিক দিকে লক্ষ্য নজর রাখুন হঠাৎ অসুস্থ হলে অবহেলা করবেন না, চিকিৎসকের সুপরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য সুপাত্রের সন্ধান হটাৎ করে মিলবে। ব্যবসায় একটু শুভাশুভ ভাব আছে। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্র খুবই শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here