কুম্ভ :– লোনের অর্থ শোধ করতে সক্ষম হবেন সকলের সাথে মিলে ভালো কিছু করার আনন্দে নিজেকে মিশিয়ে ফেলবেন। নতুন ভাবনা চিন্তা করে প্রতিস্ঠান গড়ে তুলবেন। চাকুরী জীবিদের পদোন্নতি ও আর্থিক উন্নতি ঘটতে পারে। মনটা খুশিতে ভরে থাকবে।
মীন :– প্রেম প্রীতি শুভ, হটাৎ মনের মানুষের ভালোবাসার প্রস্তাব পেয়ে আনন্দে আত্মহারা হতে পারেন। ব্যবসায় উন্নতি লাভ হবে, ঠিকাদারী কারবারে সরকারী টেন্ডার ধরে মোটা টাকা রোজগার করতে সক্ষম হবেন। স্টুডেন্টদের যারা সরাসরি চাকুরী পরীক্ষায় বসছেন তারা সফল হতে পারেন। মেষ :– মনের কোনে জমে থাকা দুঃখ কষ্ট যে কোন বন্ধুকে বলবেন না, যে মনের কথা বোঝে তাকে বলে মনটা হাল্কা করে নিন।
নিজের জমা অংক রাশি পরিজনের জন্য ব্যয় করে উল্টে তাদেরই কটু কথাশুনে মনে কষ্ট পাবেন। আর্থিক যোগান ঠিক থাকবে। শিক্ষা ক্ষেত্র শুভ।
বৃষ:– কারবারে মন বসালে কিছুটাহলেও আর্থিক চাপ সামলে উঠতে পারবেন। ছোটখাটো ব্যবসায়ীদের অংশীদারী কারবার এ ভালো ফল পাবেন। পারিবারিক সম্পর্ক সকলের ভালো থাকবে। চাকুরীজীবিদের আর্থিক উন্নতি ঘটবে।
মিথুন :– কারবার খুবই ভালো চলবে। লোকসানের তেমন সুযোগ নেই। ঠিকাদারী কারবারে খুব বড় ধরনের ঠিকা কাজ পাবেন যা অর্থনৈতিক উন্নতি হতে সাহায্য করবে। পড়াশুনায় মনযোগের অভাব লক্ষ্য করা যায়।
কর্কট :– উদর সংক্রান্ত পীড়ায় কষ্ট পেতে পারেন। ভালো করে চিকিৎসা করান, নচেৎ ভবিষতে বড় কোন জটিল পীড়ায় পরিনতি পেতে পারে, সাবধান। ব্যবসায়িক সাফল্য পেতে একটু বেগ পেতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ।
সিংহ:– জেদের জন্য কাজের গতি বেড়ে সফলতা দ্রুত আসবে। ব্যবসায় রাজ্যের বাইরে যাবেন ও অর্থনৈতিক চাপ সামলে লাভবান হবেন। পরীক্ষার্থীদের পরীক্ষা খুব ভালো হবে।
কন্যা :– আধ্যাত্মিক ভাব আপনাকে মঠ মিশন ধর্মীয় প্রতিষ্ঠানের দিকে নিয়ে যাবে, মানসিক প্রশান্তি লাভ ঘটবে। চাকুরী স্থলে সহ কর্মীর সাথে বিরোধ হতে পারে, অসংযত কথা এড়িয়ে চলুন। ব্যবসা ক্ষেত্রে মিশ্র ফল আশা করতে পারেন।
তুলা :–দাম্পত্য জীবন সুখের ও আনন্দময় হবে। পাহাড়ে সপরিবারে ভ্রমনে যেতে পারেন। মানসিক উৎফুল্লতা থাকবে। ব্যবসায় আর্থিক লেনদেন একটু বুঝে করুন। স্টুডেন্টদের পড়াশুনা ও পরীক্ষা খুব ভালো হবে।
বৃশ্চিক :–মানসিক চাপ এতটাই থাকবে যে মাঝে মাঝে কাঁদতে ইচ্ছে করবে। সন্তানের ঝামেলা নিজের কাঁধে চাপিয়ে সমাধানের পথ খুঁজবেন। ব্যবসায় মোটামোটি ভালোই চলবে, দাহ্য বস্তু থেকে সাবধান। স্টুডেন্ট যারা তাদের উচ্চ শিক্ষায় মুক্ত বিশ্ববিদ্যালয়ে এম এ ও সমতুল্য শিক্ষা গ্রহন করতে পারেন।
ধনু :– পারিবারিক আনন্দ উৎসবের একটা পরিবেশ তৈরী হবে। উপকূল এলাকায় সমুদ্র বিচে বেড়াতে যেতে পারেন। ব্যবসার হাল কারো হাতে বিশ্বাস করে ছেড়ে মনের আনন্দে ঘুরতে যাবেন না, সমূহ ক্ষতির আশংকা আছে। ছোটোদের যারা পড়াশুনা নিয়ে দুঃশ্চিন্তা করছো তারা পরীক্ষা ভালো দেবে ও রেজাল্ট ভালো হবে।
মকর :– নিজের স্বার্থ বিসর্জন দিয়ে অন্যের জন্য বা বন্ধুর জন্য আর্থিক দায় ভাগ নিতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কঠোর মানসিকতার পরিচয় দিতে সক্ষম হবেন। আত্মীয় বিরোধ ঘটতে পারে সাবধান হওয়া প্রয়োজন। ছাত্র ছাত্রীদের পড়াশুনা ভালো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here