তুলা :– নতুন বন্ধু আপনার জীবনে আসবে এবং মানসিক শান্তি খুঁজে পাবেন। পরিবারে আনন্দ উৎসবের পরিবেশ তৈরী হবে। ব্যবসায়িক লক্ষ্য পূরন করতে নতুন প্রযুক্তি ব্যবহার করতে হবে। নতুন চাকুরী পেতে পারেন, দূরে পোস্টিং পাবেন। মনখারাপের কিছু নেই। কিছুদিনের মধ্যে সব ঠিক হয়ে যাবে। মেষ :– আপনি নিজের মতো চিন্তা করে ব্যবসায়ের পরবর্তী অবস্থান ঠিক করুন। সার জাতীয় দ্রব্য প্রস্তুত ও বিক্রয় করার পরিকল্পনা করতে পারেন। বিদ্যার্থীদের পড়াশুনা ভালো হবে এবং পরীক্ষা ভালো হবে। চাকুরীজীবিদের আর্থিক চাপ কমে যাবে।
বৃষ :– সংসারে জটিলতা থাকবে আপনাকে বুঝে চলতে হবে। হটকারী সিদ্ধান্ত নেওয়া থেকে সাবধান। কারবারে নতুন লগ্নী লাগাতে পারেন তাতে একটু সঞ্জীবিত হতে পারে। ছোট খাটো করবার এর সাথে যুক্ত যারা তাদের লাভ ভালোই হবে। পরীক্ষার্থীদের পড়াশুনা ভালোই হবে।
মিথুন :– শারীরিক ও মানসিক উত্তেজনা এড়িয়ে চলুন। অহেতুক তর্কবিতর্কে জড়াবেন না। বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার চাপ সামলে আর্থিক সুরাহার জন্য ছাত্র পড়ানোর কাজ করতে বাধ্য হতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভ হবে।
কর্কট :– আধ্যাত্মিক চিন্তা ভাবনা মানসিক উন্নতির সহায়তা হবে। চাকুরী ক্ষেত্রে কাজের চাপ থাকবেই। নতুন কর্ম ক্ষেত্রে বদলী হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকলেও ঋণ পাবেন মূলধন হিসাবে নিয়োগ করার জন্য। ছাত্রছাত্রীরা যারা দূরশিক্ষা গ্রহন করছেন তারা সফলতা পাবেন।
সিংহ :– রাজনীতিতে সাফল্য পাবেন। সামাজিক কল্যান সাধনে কাজ করার মানসিকতা সমাজে প্রতিফলিত হবে। জমি বা
বাড়ী ক্রয় করতে পারেন। শারীরিক দিক মোটামোটি সুস্থ থাকবে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী যারা তাদের একটু মনোযোগী হলেই ভালো রেজাল্ট হবেই।
কন্যা :– দাম্পত্য কলহ এড়িয়ে চলুন মন কষাকষি করবেন না। রাজনৈতিক দিকে নিজের আখের গোছাতে ব্যস্ত যারা তাদের সংস্পর্শ এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিকে লোকসান হলেও তা পুষিয়ে নিতে সক্ষম হবেন। পড়াশুনায় ব্যস্ততা থাকার জন্য বাড়ীর গুরুজনদের অবহেলা করার অজুহাত খুঁজবেন না।

বৃশ্চিক :– ছোট ব্যবসায় পরিচালনা সহ নতুন কোন কাজের সন্ধান করতে পারেন এবং তা সফল হবে। চাকুরী জীবিদের পদোন্নতি ও আর্থিক উন্নতি ঘটবে। ভাতৃ বিরোধ মিটে যাবে পুরনো একতা ফিরে পাবেন।
ধনু :– সন্তানের কৃতিত্তের জন্য গর্ব অনুভব করবেন, শিল্প কলায় সুনাম যশ বৃদ্ধি পাবে। হটাৎ আর্থিক উন্নতি ঘটবে লটারী তে ভাগ্য পরিবর্তন হতে পারে। শিক্ষায় উন্নতির জন্য মুক্ত বিশ্ববিদ্যালয়ে মাস্টার ডিগ্রি করতে পারেন, এ কাজে ঘনিষ্ঠ বন্ধু উৎসাহ ও সহায়তা করবে। ব্যবসায়িক সফলতা ঠিক থাকবে।
মকর :– সহায়তা কেন্দ্র খুলে সাধারণের উপকার করার বাসনা পূরন হতে পারে। বিদেশী অর্থ উপার্জন করে দান-খয়রাত করতে পারেন। স-পরিবারে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং তা সফল করতে পারেন। ব্যবসার ছোট খাটো ব্যাপার আপনার চোখ এড়িয়ে যাচ্ছে। শিক্ষায় উন্নতি করতে বিদেশ যাত্রা করতে পারেন।
কুম্ভ :– কোন কিছু চিন্তা না করেই ব্যবসায়িক সিদ্ধান্ত নিলে ক্ষতির আশংকা আছে। অন্যের কাছে অহেতুক আঘাত পাবেন এবং মানসিক দৃঢ়তার পরিচয় দেবেন। সকল শিক্ষার্থীর ক্ষেত্রে পরীক্ষা ও তার ফলাফল ভালো হবে।
মীন :– জ্ঞানগর্ভ ভাষণ সকলকে মুগ্ধ করবে। আর্থিক সচ্ছলতা বাড়াতে জমিতে পোল্ট্রি খুলতে পারেন বা আপনার দীর্ঘ দিনের বাসনা পূরন হতে পারে, যা থেকে ভালো আর্থিক রোজগার আসতে পারে। মুক্ত বিশ্ববিদ্যালয় এ পড়াশুনা করে উচ্চ ডিগ্রি লাভ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here