#মেষ :– ভ্রমণে সাবধান বন্ধুর ছদ্মবেশে দুস্কৃতিকারিরা ক্ষতির চেষ্টা করতে পারে।  স্ত্রীর শারীরিক দিকে লক্ষ্য নজর রাখবেন। সমস্যার দ্রুত সমাধান এখনই সম্ভব নয়। আইনী পথে ধীরে সুস্থে এগুলে ভবিষ্যতে সুনাম অর্জন করবেন। উচ্চ শিক্ষায় বিদেশে যাত্রা করতে পারেন। বিবাহ যোগ্য বা যোগ্যাদের পাকা কথা এগিয়ে যাবে। গুপ্ত প্রেমে সমস্যা আছে অশান্তিও হতে পারে।
#বৃষ :– দুরারোগ্য ব্যাধির চিকিৎসা করতে দূরে কোথাও যেতে হতে পারে। বিরোধে মানসিক ক্ষতি। হটকারী সিধান্ত নিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। যারা সখের বাগান করেছেন তাদের মানসিক আনন্দে মনটা ভরে থাকবে। রাজনৈতিক দিকে আগ্রহটা জীবনের মোড় ঘোরাতে পারে। কর্মে সাফল্য ও সুনাম আসবে। অর্থনৈতিক দিকে মোটামুটি সাফল্য আসবে। গৃহে সন্তানের বিবাহ উৎসব আনন্দানুষ্ঠান।
#মিথুন :– ব্যবসায়িক দিকে লক্ষ্য মাত্রা পূরণ হতে পারে। গাড়ি ক্রয় করতে পারেন। প্রেম পর্যায় এ মানসিক চাঞ্চল্যে সন্ধেহ না আনাই ভালো। দাম্পত্য সুখ পরিবারিক সুখ শান্তি ঠিক থাকবে। ঠান্ডা লেগে গলার অসুখে বিশেষ করে টনসিলের অসুখে ভুগতে পারেন। আর্থিক ক্ষেত্র বেশ ভালো।
#কর্কট :– ছাত্রছাত্রী যারা পরীক্ষা দেবেন তাদের একটু বেশী মোনোযোগী হওয়া প্রয়োজন। চাকুরীর জন্য যারা আবেদন করেছিলেন তারা প্রার্থী হিসাবে নিজের যোগ্যতার পরিচয় দিতে পারেন। প্রযুক্তি নিয়ে বেসরকারী ক্ষেত্রে চাকুরীর সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিকে মোটামুটি সকলেরই আয়পয় ভালো হবে। প্রেমপ্রীতি মোটামুটি শুভ। বিবাহ যোগ চলছে।
#সিংহ :– গৃহাদি নির্মণের ইচছা পূরণ হবে। সন্তানের মুখ দর্শনের আনন্দে পরিবারে সুখ শান্তি বৃদ্ধি পাবে। উপহার প্রাপ্তি যোগ উপঢৌকন লাভ। ঠিকাদারী কারবারে যারা যুক্ত তাদের আর্থিক ক্ষতি কিছুটা হলেও হতে পারে। পরীক্ষার্থী দের একটু বেশী মোনোযোগী হলে ফল খুবই ভালো আশা করা যায়। প্রেম প্রীতি শুভ।
কন্যা :– পরকীয়া থেকে দূরে থাকলেই ভালো থাকবেন। প্রেম প্রীতি শুভ। আর্থিক ক্ষেত্রে চাপ থাকলেও তা নিজ ক্ষমতায় কাটিয়ে উঠবেন। পেশায় নিযুক্ত ব্যক্তিগণ আর্থিক দিকে খুবই সাফল্য পাবেন। পত্নীর শারীরিক দিকে নজর রাখুন বাত বেদনা স্পন্ডেলাইটিস প্রভৃতিতে প্রবল কষ্ট পেতে পারেন। কর্মপ্রচেষ্টা যারা চালিয়ে যাচ্ছেন তাদের চাকুরীর সম্ভবনা প্রবল।
#তুলা :– দূর দৃষ্টির পরিচয় দিয়ে সকলের চোখের মণি হতে পারেন। শিক্ষায় উচ্চ ডিগ্রি লাভ ও বিদেশে প্রযুক্তি বিদ্যার্জন করতে বিদেশ যাত্রা হতে পারে। কুকুর বেড়াল থেকে দূরে থাকাই ভালো। পেটের গলার ও মাথার যন্ত্রণা একটু হবে। যান বাহন ক্রয় করতে পারেন যা ব্যবসায়িক স্বার্থও পূরণ করবে। নদীপথে বা সমুদ্র পথে ভ্রমণ ও অধিক ব্যয় যোগ আছে। দাম্পত্য মনোমালিন্য এড়িয়ে চলুন।
#বৃশ্চিক :– কর্মক্ষেত্রে অধঃস্তন বা সহকর্মীর
সাথে ভুল বোঝাবুঝি মনোমালিন্য ঘটতে পারে
কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। প্রেম প্রীতি মোটামোটি শুভ। আইনী সমস্যা জটিল হবে। ঋণ পেতে পারেন যা গৃহ নির্মাণ বা যানবাহন ক্রয় করতে আপনাকে সাহায্য করবে। হকারি করেন যারা বা ফেরিওয়ালা তাদের আর্থিক উন্নতি ঘটবে। ছাত্রছাত্রীদের পক্ষে সময় টা ভালো উচ্চ শিক্ষালাভে আর্থিক সাহায্য ও অন্যান্য সহযোগিতা লাভ হবে।
#ধনু :– পেশায় নিযুক্ত ব্যক্তিগণ বিশেষ করে কামার, কুমোর, জেলে শ্রমজীবি দের সময় বেশ ভালো যাবে। বুদ্ধিজীবি দের একটু চাপের মধ্যে থাকতে হবে। রাজনৈতিক নেতানেতৃদের বক্তব্য পরিমার্জিত না হলে বিরূপ প্রভাবের সম্মুখীন হতে হবে।
চাকুরিজীবিদের আর্থিক উন্নতির শুভ সংবাদ পাবেন পরিবারে শ্রী বৃদ্ধি ঘটবে। প্রণয়ে বাধা বাধা ভাব থাকলেও অনেকটা সুরাহা হয়ে যাবে।
#মকর :– অন্যের প্রতি কঠোর মানসিকতা ও কঠোর বাক্য প্রয়োগ করে পরে অনুশোচনা করতে হতে পারে। বয়স্ক গুরুজনের স্বাস্থ্য হানি হতে পারে যা আপনার মানসিক অবসাদ ও চঞ্চলতা বৃদ্ধি পাবে। নূতন কারবারে নামতে পারেন, প্রোমোটার হিসাবে কাজের সুনাম ও শ্রী বৃদ্ধি দুইই ঘটবে। চাকুরী তে দেশের পশিচমাঞ্চলে যেতে হতে পারে। চাকুরীতে পদোন্নতি ও আর্থিক শ্রী বৃদ্ধি ঘটবে। দাম্পত্য জীবন সুখের হবে।
#কুম্ভ :– কঠোর পরিশ্রমের ফল পাবেন যা দীর্ঘদিন চেষ্টা করছেন। গৃহ নির্মাণ ও যানবাহনসহ নানা ব্যবসায়ে যারা যুক্ত তাদের আর্থিক দিক খুবই শুভ। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্রে মানসিক চাপ থাকলেও তারা তা কাটিয়ে উঠবেন। প্রেমে বিশেষ করে জাতিকাদের ঠকতে হতে পারে। প্রণয়ে মোটামোটি শুভাশুভ মিশ্র ফল মিলবে। পিতা মাতা যে কারুর শরীরিক অবনতি দুঃশ্চিন্তা আনতে পারে।
#মীন :– দেবদ্বিজে ভক্তি ও ঈশ্বরানুরাগ আধ্যাত্মিক ভক্তি মার্গের পথের অনুসন্ধান পাবেন। জ্ঞান বিজ্ঞান চর্চায় সুনাম পাবেন। প্রবাসী সন্তানের জন্য মানসিক দুঃশ্চিন্তা থাকলেও তা কেটে যাবে। কন্যার বিবাহের জন্য সুপাত্রের সন্ধান পেয়ে মানসিক স্বস্তি লাভ। চাকুরী সূত্রে ভিন্ রাজ্যে গমন ও আর্থিক উন্নতি। ব্যবসায়ী দের পক্ষে শুভ সময়। প্রণয়ে সুখ লাভ। বিবাহ যোগ্যদের শুভ বিবাহ হইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here