বিজেপি নেতাদের প্রতিশ্রুতি শোনা যায় : অভিষেক

আমার ঘাটাল রাজনীতি

বিজেপি নেতাদের প্রতিশ্রুতি কেবলমাত্র অডিও ,কারণ এই সব প্রতিশ্রুতি শুধু শোনা যায় কিন্তু দেখতে পাবেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রতিশ্রুতি হাই কোয়ালিটি ডিভিডি অর্থাৎ শোনা যায় এবং আপনি দেখতেও পাবেন।
রামজীবন পুরে মঙ্গলবার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,বিজেপি নেতারা যারা পশ্চিমবঙ্গে আসছেন তারা বলছেন সোনার বাংলা করবেন। যারা বাংলা বলতে পারে না, লিখতে জানে না পড়তে জানে না তারা এসব কথা বলেন কি করে। প্রশ্ন করেন অভিষেক বাবু।
যুব তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের নির্বাচনী ইশতেহারের বিভিন্ন প্রতিশ্রুতি গুলি তুলে ধরে বলেন ,তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পরেই বাংলার প্রত্যেকটি পরিবারের গৃহকর্ত্রী মাসে ৫০০টাকা করে দেবে সরকার ।তপশিলি জাতি এবং উপজাতি মহিলা হলে এক হাজার টাকা করে মাসে পাবেন। এছাড়াও প্রতি বাড়িতে রেশন পৌঁছে দেবে সরকার, আপনাদের রেশন দোকানে রেশন নেওয়ার জন্য লাইন দিয়ে দাঁড়াতে হবে না।
ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ গড়ার জন্য ছাত্র-ছাত্রীদের স্টুডেন্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০ লক্ষ টাকা দেবে সরকার। কৃষকদের বছরে ১০ হাজার টাকা করে দেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।
বিজেপিকে তুলোধোনা করে তিনি বলেন বিজেপি সরকারের মন্ত্রীরা আর নেতারা ৬ কোটি টাকার গাড়িতে চড়ে বছরে ৬০০০ টাকা দিচ্ছে কৃষকদের।
তিনি বলেন আপনার ফোন থাকুক বা না থাকুক স্কুটার থাকুক বা না থাকুক উত্তর থেকে দক্ষিণ সর্বত্র সবাই স্বাস্থ্য সাথী কার্ড এর পরিষেবার অন্তর্ভুক্ত হয়েছেন। এই পরিষেবা নারীর ক্ষমতায়নের প্রতীক, কারণ পরিবারের বয়স্ক মহিলার নামে হচ্ছে এই কার্ড।
তিনি বলেন বিজেপি সরকারের দুয়ারে ভাষণ আর আমাদের নীতি দুয়ারে থালা ভর্তি রেশন। বঙ্গ ধনী যাত্রার মাধ্যমে রাজ্য সরকারের গত ১০ বছরের রিপোর্ট কার্ড মানুষের সামনে তুলে ধরার কথা বলে অভিশেক বাবু বলেন ,আমি এক দিকে আর বিজেপি নেতারা অন্যদিকে আসুন। কোথায় কোন ব্লকে কোন বুতে বসবেন বলুন আমি রাজি। দশ শূন্যতে হারাবো।
অভিশেক বাবু বলেন বিশ্বাসঘাতকদের স্থান বাংলায় নেই। বাংলার মানুষ বিশ্বাসঘাতকদের চায়না বাংলার মেয়েকে চায়। টালির চালের ঘরে থেকে এবং হাওয়াই চটি পড়ে তিনি পরিষেবা মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন।
তিনি বলেন বিজেপি নেতারা বলেন যে বিজেপি পৃথিবীর মধ্যে সর্ববৃহৎ পার্টি কিন্তু আমাদের তৃণমূল কংগ্রেস শ্রমিক-কৃষক গরীব মধ্যবিত্ত মানুষের দল।কেন্দ্রের বিজেপি সরকারের প্রত্যেকের একাউন্টে ১৫ লাখ টাকা দেওয়া এবং বছরে ২ কোটি বেকারের চাকরি কোথায় গেল তিনি প্রশ্ন করেন।
এদিনের সভায় চন্দ্রকোনা বিধানসভার প্রার্থী অরূপ ধারা সাংসদ অপরুপা পোদ্দার সহ অন্যান্যরা ছিলেন।

Ghatal News