অভিষেকের গাড়ি থামিয়ে নেতার বিরুদ্ধে নালিশ, রুষ্ট হয়ে তৃণমূল কর্মীকে দল না করার নিদান সর্বভারতীয় সাধারণ সম্পাদকের

আমার ঘাটাল রাজনীতি

ঘাটাল নিউজ ডেস্ক, ৩১ মেঃঅভিষেকের কনভয় আটকে তৃণমূল কংগ্রেসের ঘাটাল ব্লক সভাপতি দিলীপ মাঝির বিরুদ্ধে নালিশ জানাতে গিয়ে বহিস্কৃত হল তৃণমূলের বুথ সভাপতি।
এছাড়া দুই তৃণমূল কর্মীকে শোকজ করা হয়।
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় আটকানোর অভিযোগে অভিষেকের নির্দেশে এক তৃণমূল নেতাকে দল থেকে বহিষ্কার করলেন ঘাটালের ব্লক তৃণমূল সভাপতি দিলীপ মাঝি। আরো দুই কর্মী কে শোকজ করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।
রবিবার রাত সাড়ে নটা নাগাদ যখন অভিষেক বীর সিংহ গ্রামে বিদ্যাসাগরকে শ্রদ্ধা জানিয়ে ঘাটালে ফিরছিলেন তখন ওই তিন তৃণমূল কর্মী ঘাটাল চন্দ্রকোনা রাজ্য সড়কের জল সরায় অভিষেকের কনভয় আটকায় ।অভিযুক্ত তিন তৃণমূল নেতা হলেন সেখ সোলেমান আলী শেখ আব্দুর রশিদ ও দীপঙ্কর ঘোষ। সেখ সোলেমান আলী ঘাটালের মূলগ্রাম বুথের সভাপতি শেখ আব্দুল রশিদ বীরসিংহ অঞ্চল তৃণমূলের সম্পাদক ও ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক ও দীপঙ্কর ঘোষ ঘাটাল ব্লক তৃণমূলের আইটি সেল এর কর্মী।
সেখ সোলেমান আলী র নেতৃত্বে এই তিনজন তৃণমূল নেতা হঠাৎই অভিষেকের গাড়ির সামনে ঝাঁপিয়ে পড়ে রাস্তা আটকান। গাড়ি থেমে যেতেই ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ মাঝির বিরুদ্ধে বিষোদগার করে বলেন দিলীপ মাঝির জন্যই ঘাটালে তৃণমূল ডুববে, দিলীপ মাঝির জন্যই দল খারাপ অবস্থায় আছে ওকে আগে সরান। ঘাটালের বিষয়টি আপনি নিজে দেখুন। গাড়ি থেকে তাদের ডাকেন অভিষেক। তাদের কাছে পরিচয় জানতে চান তারা কারা সঙ্গে সঙ্গে তারা তিনজন নিজেদের পরিচয় দেয় অভিষেককে।
অভিষেক বলেন প্রকৃত তৃণমূল কর্মী এইভাবে গাড়ি আটকে ক্ষোভ প্রকাশ করে না। এইসব দলে চলবে না আমি দলে সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে তোমাকে বহিষ্কার করছি। অভিষেকের পক্ষ থেকে ঘাটাল ব্লক তৃণমূল সভাপতি দিলীপ মাঝির সঙ্গে যোগাযোগ করে অভিষেকের নির্দেশ জানিয়ে দেওয়া হয় । রাতেই ওই তৃণমূল নেতাকে বহিষ্কারের চিঠি ধরিয়ে দেয়া হয়।

Ghatal News