Site icon Ghatal News

ধূপগুড়িতে সিপিএম বিজেপির ভোট কেটে তৃণমূলকে জিতিয়েছেঃ শুভেন্দু অধিকারী

তৃণমূল কংগ্রেস পাথর, কয়লা, বালি খেয়ে ফেলেছে। পঞ্চায়েত নির্বাচনে এবারে ব্যালট পেপারও খেয়েছে।
ঘাটাল বিদ্যাসাগর স্কুল ফুটবল ময়দানে, ১০ই সেপ্টেম্বর, এভাবেই তৃণমূল কংগ্রেদের তীব্র সমালোচনা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
২০২৪ সালের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদিকে ৪০০ র বেশি আসন নিয়ে ফিরিয়ে আনতে হবে। এই কথা বলে শুভেন্দু বলেন,প্রতিটি বুথ থেকে মাটি নিয়ে দিল্লিতে পৌঁছে দেওয়ার কাজ চলছে।

শুভেন্দু বলেন, আগামী তিন মাসে আমরা ১০০০ টি জনসভা করব। মোদিজীর সুশাসন এবং জনকল্যাণের কথা মানুষের কাছে তুলে ধরব।
পাশাপাশি তৃণমূল কংগ্রেসের চোরদের কোম্পানির অপশাসন কুশাসন সম্বন্ধে মানুষকে বলা আমাদের লক্ষ্য।
ধুপগুড়ি উপনির্বাচন প্রসঙ্গে তিনি বলেন ,সিপিএম ১৩ হাজার ভোট কেটে তৃণমূল কংগ্রেসকে জিতিয়েছে। তৃণমূল কংগ্রেসকে, সিপিএম চুরি করার সুযোগ করে দিয়েছে। তাই সিপিএম থেকে সাবধানে থাকবেন।
শুভেন্দু অভিযোগ ,ধুপগুড়ি উপনির্বাচনের আগে চাকরি, আবাস যোজনা, বার্ধক্য ভাতা সবমিলিয়ে ১৮ হাজার ফর্ম তৃণমূল বিলি করেছিল।

এদিন নরেন্দ্র মোদির বিভিন্ন উন্নয়নমূলক কাজের উল্লেখ করেন তিনি। গ্যাস সিলিন্ডারের দাম কমানো, উজালা গ্যাস, কৃষকদের জন্য প্রধানমন্ত্রী সম্মান নিধি, ১০ কোটি আবাস যোজনা সহ বিভিন্ন উন্নয়নের উদাহরণ দেন তিনি।
তিনি বলেন ,মমতা বন্দ্যোপাধ্যায় নিজের দলের কর্মীদের উপর বিশ্বাস রাখছেন না। তাই আইপ্যাক তৈরি করে মিথ্যা কথা বলে নির্বাচনকে প্রভাবিত করছে। বিরোধীদের জোটকে কটাক্ষ করে তিনি বলেন, কিছু তোষণবাদি এক জায়গায় জড়ো হয়েছে।
রাজ্য সরকারের ছয় লক্ষ কোটি টাকা ঋণ ।এখানের হাজার হাজার ছেলেরা বাইরে পরিযায়ী শ্রমিক হিসেবে কাজ করতে গিয়েছেন ,কারণ রাজ্যে কাজ নেই।
মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন রাকেশ রোশন কোনদিন চাঁদে যাননি। এই কথা বলে তিনি বলেন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন ইতিহাস বদলাতে পারবেন না।
বিশ্বকর্মা পুজোর দিন প্রধানমন্ত্রী বিশেষ প্রকল্প চালু করবেন বলে তিনি বলেন। ঘাটাল মহকুমার দাসপুর সহ বিভিন্ন এলাকার বহু যুবক বাইরে সোনার কাজ করেন তারা আর্থিকভাবে লাভবান হবেন।

ঘাটালে রেলপথ চালু হবার বিষয়ে তিনি বলেন, রেলমন্ত্রী কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী কে চিঠি দিয়ে জমি দিতে বলেছেন যাতে রেললাইন পাতা শুরু হয়।
তিনি বলেন মেদিনীপুরের মাটি থেকে সংকল্প করতে হবে কুশাসনকে উচ্ছেদ করার।
পঞ্চায়েত নির্বাচন এবং উপনির্বাচনে আসল ভোট হয়নি।
এদিন জনসভায় খড়্গপুরের বিধায়ক এবং অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায় তথা হিরন বলেন, বিরোধীরা ফাইভস্টার হোটেলে মিটিং করছে যেখানে এক কাপ চায়ের দাম সাড়ে পাঁচশ টাকা।
২৮ টা দল একসাথে হয়েছে। ৬৪ জন নেতা নেত্রী আছে যারা একটাও গোল দিতে পারবে না বলে হিরন বলেন।
তিনি বলেন ২৪ শে ক্ষমতায় আসার পর ঘাটালে রেলস্টেশন এবং মাস্টারপ্ল্যান হবে।
এদিনের জনসভায় ঘাটাল বিধানসভার বিজেপির বিধায়ক শীতল কপাট দলের সাংগঠনিক জেলা সভাপতি তন্ময় দাস সহ অন্যান্য নেতা নেত্রীরা ছিলেন।
এদিনের জনসভায় ৪৬ জন বিজেপিতে যোগ দেন।

Ghatal News
Exit mobile version