রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনা আক্রান্ত,দ্রুত সুস্থতা কামনায় ঘাটালে বিশালক্ষী মন্দিরে পুজো ও যজ্ঞ হলো

আমার ঘাটাল

রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনা আক্রান্ত। তার দ্রুত আরোগ্য এবং সুস্থতা কামনায় শনিবার ঘাটালের বরদা র বিশালক্ষী মায়ের মন্দিরে পুজো এবং হোম যজ্ঞ হলো। আয়োজন করেন শুভেন্দু অধিকারীর অনুগামী এবং তৃণমূল সমর্থক রা।
হিন্দু শাস্ত্র মতে চারজন ব্রাহ্মণ এই পুজোতে নিযুক্ত ছিলেন মায়ের পুজো ছাড়াও শিব পুজো, শান্তি পূজো, এবং তুলসী পূজা হয় ।শুভেন্দু বাবুর অনুগামীরা জানান মন্ত্রী শুভেন্দু বাবু এবং তার মা গায়ত্রী দেবী সহ রাজ্যের করোনা আক্রান্ত এবং সামগ্রিকভাবে রাজ্য বাসীদের কল্যাণ কামনায় এই পুজোর আয়োজন করা হয়েছে। তারা আরো বলেন,শুভেন্দু বাবু স্বাধীনতা সংগ্রামী পরিবারের সন্তান ।প্রতিদিন তার হোয়াটসঅ্যাপে কম করে পাঁচ হাজার জন মেসেজ পাঠিয়ে এবং ফোন করে তাদের সমস্যার কথা জানান। শুভেন্দু বাবু চেষ্টা করেন সেই সমস্যাগুলো সমাধান করার জন্য । আমরা দেখেছি রাজ্যের কোনোও ছাত্র যদি টাকার অভাবে পড়াশোনা ছেড়ে দিয়ে ডিম বিক্রি করে, তাকে ফের পড়াশোনায় ফিরিয়ে এনেছেন শুভেন্দু বাবু। এইভাবে তিনি মানুষের পাশে সব সময় থাকেন ।শুভেন্দু বাবু যদি ঠিক থাকেন তাহলে সামগ্রিকভাবে রাজ্যের উন্নয়নসহ সবকিছুতেই ভালো হবে ।
পুজো অর্চনায় ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক অজিত রঞ্জন দে ও খরার শহর তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি অরূপ রায়, তৃণমূল নেতৃত্ব শপথ চক্রবর্তী সহ আরো অনেকে।

Ghatal News