#মেষ :– নিজের মতামত বা চিন্তা ভাবনা অন্যের মাথায় চাপিয়ে বিষয় বস্তুকে ঘোলাটে করবেন না। আর্থিক দিকে সাফল্য আনতে আর ও পরিশ্রম ও ভালো পরিষেবা প্রয়োজন।বয়স্ক পিতা মাতার প্রতি নজর রাখুন হটাৎ অসুস্থ হতে পারেন। চাকুরীজীবিদের কাজের চাপ বাড়বে । ছাত্রছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
#বৃষ :– পুরাতন শত্রুতা হটাৎ করে প্রকট হতে পারে মামলা মোকদ্দমা দেওয়ানী ও ফৌজদারী দুইই হতে পারে। ভাড়াটিয়া হিসাবে উচ্ছেদের নোটিস পেতে পারেন। প্রযুক্তিবিদ হিসাবে বিদেশী নামী কোম্পানী তে মোটা অঙ্কের চাকুরী পাবেন, ঘটবে আর্থিক দিকে উন্নতি। কেন্দ্রীয় সরকারের অনুমতিতে বেসরকারী ইংরাজী মাধ্যম স্কুল খুলেতে পারেন, বহু স্টুডেন্ট উপকৃত হবে।
#মিথুন :– মানহানি করার জন্য গুপ্ত শত্রু নানা আটঘাট বেঁধে আপনার বিরুদ্ধে নামার চেষ্টা করবে। ঋণের চাপ বাড়বে পরিশোধ করতে একটু অসুবিধা হতে পারে। গৃহাদি সম্পদ বৃদ্ধি পাবে জমি ক্রয় করতে পারেন বা নিজস্ব জমিতে ফ্ল্যাট বাড়ী বানিয়ে বিক্রয় করতে পারেন। ছাত্রছাত্রীদের পড়াশুনাতে মনোযোগ আসবে, ভালো রেজাল্ট এর জন্য নিশ্চিত হতে পারেন।
#কর্কট :– আপনার প্রতিবাদী মানসিকতার দরুন সামাজিক ক্ষেত্রে উন্নয়নে সরকারী দপ্তরে ভুল ভ্রান্তি ধরা পড়বে ও সংশোধন করার চেষ্টা হবে। ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক উন্নতি বজায় রাখতে নতুন প্রযুক্তি ব্যবহার করতে পারেন। নানা সমস্যা আসবে কিন্তু নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিতে সক্ষম হবেন। ছাত্রছাত্রীদের পরীক্ষা খুব ভালো হবে।
#সিংহ :– শিক্ষক হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করতে সারা জীবন ছাত্রদের পিছনে যে সময় দিয়েছেন তার মর্যাদা আপনি পাবেন। যারা পরীক্ষার্থী তাদের পরীক্ষা ভালো হবে। কলেজ পড়ুয়াদের রাজনীতির শিক্ষায় হাতে খড়ি ঘটবে। ব্যবসাবাণিজ্য ভালো চললে ও আর্থিক লাভ তেমন হবে না ফলে চাপ বৃদ্ধি পাবে।
#কন্যা :– দুর্লভ বস্তু খোঁজার নেশা আপনার ইতিহাস এর পাতায় মনটা আটকে যাবে। পড়াশুনা করতে আপনি ভালো বাসেন অনেকেই আপনার গল্প শুনতে ভালোবাসেন। বাড়ী তৈরী করতে ঋণ করতে পারেন। বাড়িটি বেশ রুচিশীল হবে সকলের প্রশংসা পাবেন। ব্যবসায়ীদের আর্থিক দিকে খুবই উন্নতি হবে লাভের পরিমান বাড়বে।
#তুলা :– অনেক ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিন আর্থিক সমৃদ্ধি করতে নিজে কী ইচ্ছা করেন, চাকুরী ব্যবসা পেশা আপনি যেটা পছন্দ করেন সেটাতেই সাফল্য পাবেন। ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষায় বিদেশী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার জন্য বিদেশে যাত্রা করতে পারেন। শিল্পী হিসাবে দেশ বিদেশে সুনাম অর্জন করবেন। চাকুরী জীবিদের কাজের চাপ যেমন বাড়বে আর্থিক দিকে বেতনও বাড়বে।
#বৃশ্চিক :– অনেক নামী দামী আর্টিস্ট এর সাথে একই মঞ্চে আপনার কলা প্রদর্শন করে সকলের চোখে সমীহ আদায় করে নিতে সক্ষম হবেন। দেশে বিদেশে নাম ছড়িয়ে পড়বে। কাজের ক্ষেত্রে নতুন লোক নিয়োগ করতে পারেন। প্রেমিক আপনাকে ঠকাতে পারে, আপনাকে ভোগ বিলাসের বস্তু মনেকরে। ছাত্রছাত্রীরা একটু মনদিয়ে পড়াশুনা করলে পরীক্ষার রেজাল্ট খুব ভালো হবে।
#ধনু :– প্রেমে আঘাত পেয়ে মন উচাটন হয়ে আছে, কাউকে সহ্য করতে পারবে না। নিজেকে নিজেই বুঝ দিতে হবে, হটকারী সিদ্ধান্ত থেকে সাবধান। সন্তানের জন্য নতুন বাইক উপহার হিসাবে আনুন, কিন্তু সাবধানে চালাতে বলুন। ব্যবসা চালাতে আপনার জ্ঞান ও বিদ্যা দুই ই যথেষ্ট আছে। ছাত্রছাত্রীরা পড়াশুনা একটু মন দিয়ে করলে ভালো ফল করবেন।
মকর :— পথ শিশুদের প্রতি আপনার সহৃদয়তা সামাজিক কল্যানের এক মহৎ উদ্দেশ্য, সুনাম ও যশ বৃদ্ধি পাবে। অর্থ দান ধ্যান করতে ও আধ্যাত্মিক দিকে ব্যয় করে আনন্দ পাবেন। কাজের সূত্রে দেশের মধ্যে পশ্চিম প্রান্তে যেতে পারেন, পারিবারিক দিকে সুখী। শিক্ষা ক্ষেত্র শুভ, পার্শ্ব শিক্ষক হিসাবে নিয়োগ পেতে পারেন।
#কুম্ভ :– মনের আনন্দে বেড়াতে বেরিয়ে পথ দুর্ঘটনায় পড়তে পারেন। পূজা অর্চনা ও আধ্যাত্মিক দিকে আপনার মন একটু বেশী। রোজগারের জায়গা ঠিক রেখে বাস্তব মনে বন্ধুকে যতটা সাহায্য করা যায় আপনি ততটাই করবেন ও বন্ধুত্ত্ব বজায় রাখবেন। স্কুলের ছাত্রছাত্রী রা ভালো পরীক্ষা দেবে ও পরীক্ষার রেজাল্ট খুব ভালো হবে।
#মীন :– দেরিতে হলেও সুখবর পাবেন, মন খারাপের কারন নেই। সন্তান বিদেশে যাবে। পারিবারিক অশান্তি কেটে যাবে। ব্যবসায় উন্নতি ঘটবে, ট্রান্সপোর্ট ব্যবসায় আপনার ভাগ্য ফিরে যাবে বৃহৎ আকারে ব্যবসা বাড়বে। আর্থিক সাহায্য ব্যাংক বা ফাইনান্স সংস্থা গুলি থেকে পাবেন। বিদেশে পড়াশুনা করে বিদেশেই চাকুরী পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here