ঘাটাল চন্দ্রকোনা রোডের জলসরাতে পথ অবরোধ করল স্থানীয় গ্রামের মানুষ। অভিযোগ কিছুদিন অাগে মোটরসাইকেলের ধাক্কায় এলাকার এক ব্যাক্তির মৃত্যু হয়েছিল।

ঘাটাল থানার পাথরা গ্রামে গরু বিক্রির টাকা ফেরত না দেওয়ায় পথ অবরোধ করল মূল গ্রামের বাসিন্দারা। সূত্রের খবর,১ আগস্ট পাথরা গ্রাম থেকে শেখ সুরহান আলী নামে ২৮ বছরের এক যুবক দুটি গরু কিনে মূল গ্রামে বাড়ি ফিরছিলেন। ফেরার সময় পাথরা গ্রাম থেকে এক কিলোমিটার দূরে বাইকের ধাক্কায় মারা যান।
তারপর সেই গরু গুলি পাথরা গ্রামে মালিকের কাছে ফিরে যায়। দুদিন পর মূল গ্রামের মৃত সেখ সুরহান অালির বাবা সুলেমান আলি ক্রয় করা গরু দু টিকে আনতে গেলে তাকে দেওয়া হয়নি। বলা হয় পরে দেওয়া হবে। এরকম ভাবে বারবার ঘোরাতে থাকার ফলে পুলিশ প্রশাসন, স্থানীয় পঞ্চায়েত এবংজনপ্রতিনিধির কাছে বিষয়টি মীমাংসার অাবেদন করেন সুলেমান আলি। কিন্তু বারবার অভিযোগ জানিয়েও কোন সুরাহা না হওয়ায়, সোমবার সকালে ঘাটাল চন্দ্রকোনা রোডের জল সরাতে মূল গ্রামের বাসিন্দারা ক্রয় করা গরুর টাকা ফেরত চেয়ে পথ অবরোধ করে। এরপর ঘাটাল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ওই পাথরা গ্রামের গরুর মালিকের কাছ থেকে ঢাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলে ,অবরোধ তুলে নেয় মূল গ্রামের বাসিন্দারা।