ফণির তাণ্ডবে দিশেহারা ওডিশা। ঘূর্ণিঝড়ের তান্ডবে কোথাও ঘূর্ণিঝড়ের দাপটে ভেঙে পড়েছে বিএসএনএল-র টাওয়ার। কোথাও বা বাড়ির ছাদ উড়ে গেছে গাছ ভেঙে পড়েছে। এদিকে ওডিশা পার হয়ে ফণি ক্রমশ ধেয়ে আসছে এরাজ্যের দিকে। ওডিশা সংলগ্ন এরাজ্যে দুই মেদিনীপুর জেলাতে দুপুরের অকাল ঘূর্ণী ঝড়ে বেশকিছু ক্ষয়ক্ষতির খবর মিলেছে। অাজ সকাল ৯ টা ৩০ নাগাদ দাসপুরের সোনাখালি বাজারে সভা করেন তারপর ফরিদপুর স্কুল মাঠে জনসভা করেন, বৃষ্টি শুরু হওয়াই জোতঘনশ্যামে স্টেজে উঠেও সভা করতে পারেন নি তারপর তিনি ঘাটালে চলে অাসেন পরে খড়গপুরে যান এরপরই তিনি বার্তা দেন রাজনৈতিক রঙ না দেখে মানুষের পাশে দাড়ানোর জন্য।

এই পরিস্থিতিতে রাজ্যের মানুষকে সাবধানে থাকার কথা জানালেন অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেব। নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে সকলকে একসঙ্গে বিপর্যয় মোকাবিলার কথা বলেন তিনি। তাঁর পরামর্শ ”বিদ্যুতের তার, কিংবা উঁচু কোনও দেওয়ালের সামনে না দাঁড়ানোর পরামর্শ দিয়েছেন। প্রয়োজনে ঝড়ের কবল থেকে বাঁচতে স্কুলবাড়িতে আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন।”

দেব জানিয়েছেন,  ভোট, রাজনীতি এসব পরে হবে। কোনও রং না দেখে দলীয় কর্মীদের মানুষকে সাহায্যের কথা জানিয়েছেন দেব। কোনও বিপর্যয় হলে প্রয়োজনে ঘাটাল লোকসভা কেন্দ্রের কন্ট্রোল রুমের নম্বরে ফোন করার পরামর্শ দিয়েছেন তিনি।

বিপর্যয় কে মোকাবিলা করতে হবে সকলে মিলে একসাথে। বিদ্যুৎ এর তার, উঁচু দেওয়াল এসবের কাছে থাকবেন না।বাচ্চাদের সামলে রাখুন।প্রবল ঝড় থেকে বাঁচার জন্য স্কুলবাড়িতে আশ্রয় নিন। ভালো থাকুন। বিপন্ন মানুষ কে সাহায্য করুন। CONTROL ROOM NO- 7001577383 / 03222222300 /9434012735 /03222275428

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here