সাংসদ দেবের উদ্যোগে অসহায় বৃদ্ধা সহায়তা পেল

দেশ-বিদেশ

আশী বছরের এক সহায় সম্বলহীন বৃদ্ধাকে সহায়তার জন্য এগিয়ে এলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা দেব ।
ঘাটাল মহকুমার চন্দ্রকোনা টাউনের ৯নম্বর ওয়ার্ডে রামগঞ্জে ঊষা দোলুই নামে ওই বৃদ্ধা থাকেন। তার দুই ছেলে এবং বৌমারা থাকলেও কোনো ছেলেই তাকে দেখেনা । ঊষা দেবী থাকেন একটি ভাঙাচোরা বাড়িতে ।।যেকোনো মুহূর্তে বাড়ি পড়ে যেতে পারে। বৃষ্টি হলে বাড়ির মধ্যে জলে ভেসে যায়।এই বয়সেও তিনি পরিচারিকার কাজ করেন
।তিনি অনেক দিন থেকে ওই এলাকার অনুসূয়া সরকার এর বাড়িতে পরিচারিকার কাজ করেন । অনুসূয়ার পরিবার ওই পরিচারিকাকে নিজেদের পরিবারের সদস্যের মতো দেখেন ।
অনুসূয়া দেবী সাংসদকে ঊষা দোলুই এর অসহায় অবস্থার কথ টুইট করে জানান। সাংসদ ওই বৃদ্ধার ফোন নাম্বার জানতে চাইলে অনুসূয়া দেবী তার নিজের ফোন নাম্বার দেন। এরপর সাংসদ প্রতিনিধি অনুসূয়ার ফোন নাম্বারে ফোন করেন এবং বলেন যে সাংসদ ওই বৃদ্ধাকে সহায়তা করবেন। অনুসূয়া বলেন ঐ বৃদ্ধার আশি বছর বয়সেও এই অসহায় অবস্থা দেখে তিনি সাংসদকে টুইট করেন।সাংসদ দেব এর আগেও বহু মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। এবারেও আরো একবার তার মানবিক মনের পরিচয় পাওয়া গেলো। আজ বিকেলে ঘাটালের সাংসদ প্রতিনিধি রাম মান্নার মাধ্যমে সাংসদ দেব তার বাড়িতে 5 কেজি চাল 1 কেজি তেল 1 কেজি সয়াবিন 1 কেজি ডাল ত্রিপল সহ আনুষঙ্গিক জিনিসপত্র পৌঁছে দিলেন এবং সাথে বাড়ি সংস্কার করার জন্য আপাতত দশ হাজার টাকা নগদ তুলে দেওয়া হয় যাতে তিনি বাড়িটি সংস্কার করতে পারেন পরবর্তীকালে আরও সাহায্য করবেন বলে জানিয়ে এসেছেন সাংসদ প্রতিনিধি রাম মান্না। তিনি বলেন সাংসদের নির্দেশেই তিনি গিয়েছিলেন এবং তার কথা মতই এসব তিনি তুলে দিয়েছেন এই অসহায় বৃদ্ধার হাতে।

Ghatal News