খড়ার পুরসভার প্রশাসককে সরানোর দাবীতে জেলা সভাপতিকে ঘিরে বিক্ষোভ

আমার ঘাটাল

ঘাটাল নিউজ ডেস্ক :
খড়ার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান এবং প্রশাসক ও শিক্ষক প্রয়াত ডঃ উত্তম মুখোপাধ্যায় এর মরদেহে ঘাটালের বিধায়ক শঙ্কর দলুই মালা দিতে এসে খড়ারে জনরোষের মুখে পড়েন। এর ফলে শংকর বাবু কে উত্তম বাবুর মরদেহে শ্রদ্ধার্ঘ্য অর্পন না করে ফিরে যেতে হয়।
উল্লেখ্য ডিসেম্বরের প্রথম সপ্তাহে প্রাক্তন প্রশাসক উত্তম মুখোপাধ্যায় কে প্রশাসকের পদ থেকে সরিয়ে দিয়ে ,ঘাটালের বিধায়ক শংকর দোলুই কে ওই পদে বসানো হয়।রাজনৈতিক মহল মনে করে উত্তম বাবু শুভেন্দু অধিকারীর ঘনিষ্ট হওয়ায় এই পদক্ষেপ নেয়া হয়েছে। খড়ারের মানুষ এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি। রাতারাতি এই সিদ্ধান্তে উত্তম বাবু বিস্মিত হয়েছিলেন এবং মানসিকভাবে আঘাত পেয়েছিলেন। খড়ার এ জনরোষ এতই তীব্র ছিল যে বর্তমান প্রশাসক শঙ্কর দলুই প্রয়াত উত্তম বাবু কে শ্রদ্ধার্ঘ্য জানাতে এলে জনরোষের মুখে পড়তে হয় ।
এই বিষয়ে শঙ্কর দলুই বলেন, কয়েকজন বিক্ষোভ দেখিয়েছিলেন ।তবে আমি ওনাকে শ্রদ্ধা করতাম এবং করি। ওনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।
এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি কোন মন্তব্য করেননি।তিনি বলেন আজকের দিনে কোন এই ধরনের বিতর্কিত কথা নয় ।উত্তম বাবু একজন দক্ষ সংগঠক ছিলেন, আমরা একজন ভালো মানুষ কে হারালাম ।এই ক্ষতি পূরণ হবার নয়।
খড়ার পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান অরূপ রায় সরাসরি বলেন, শংকর দোলুই কে প্রশাসক নিযুক্ত করার ফলে উত্তম বাবু মানসিক ভাবে কষ্ট পেয়েছিলেন। অরুপ বাবু আরো বলেন যে আমরা এই সিদ্ধান্ত মেনে নিতে পারিনি । উত্তম বাবু একজন দক্ষ এবং স্বচ্ছ প্রশাসক ছিলেন এখানে কোনো দুর্নীতি ছিল না।শংকর বাবু কে প্রশাসক করায় এতই তীব্র জনরোষ যে আজ শংকর বাবু কে বিক্ষোভের মুখে পড়ে মালা না দিয়ে চলে যেতে হয়। জেলা সভাপতি অজিত মাইতি উত্তম বাবুর মরদেহে মাল্যদান করে ফেরার সময় বিক্ষোভের মুখে পড়েন স্থানীয়দের।প্রশাসককে সরানোর দাবী তুলেন।

Ghatal News