খড়ার পুরসভার চেয়ারম্যান হওয়ার পর মঞ্চে জানালেন তিনি ১০ নম্বর থেকে জয়ী হয়েছেন

মেদিনীপুর- ঝাড়গ্রাম

ঘাটাল নিউজ ডেস্ক,২৯ সেপ্টেম্বর: শূন্য পদ পূরণ হল। দীর্ঘ টালবাহানার অবসান ঘটল।আজ ২৯শে মার্চ খড়ার পৌরসভার চেয়ারম্যান পদে বসলেন খড়ার পৌরসভার ১০ নং ওয়ার্ডের জয়ী কাউন্সিলার সন্ন্যাসীচরণ দলুই।
ঘাটাল মহকুমার ৫টি পৌরসভা। তারমধ্যে খড়ার ছাড়া বাকি ৪টি পৌরসভারই পৌরবোর্ড গঠন হয়েছে গত ১৬ ই মার্চ।তাই পৌরবোর্ড গঠন নিয়ে জল্পনার তুঙ্গে ছিল খড়ার পৌরসভা।
অবশেষে সমস্ত চাপানউতোরকে কাটিয়ে খড়ার পৌরসভার চেয়ারম্যান পদে আজ ২৯শে মার্চ শপথগ্রহণ করলেন সন্ন্যাসীচরণ দলুই।
সেইসঙ্গেই আজ অনুষ্ঠিত হল খড়ার পৌর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে নবনির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা সভার।
যেখানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী মানসরঞ্জন ভূঞ্যা, পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি, ঘাটাল সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিস হুদাইত, দাসপুরের বিধায়িকা মমতা ভূঁইয়া, ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ মাঝি, আইএনটিটিইউসি সভাপতি বিকাশ কর ঘাটাল মহকুমার পাঁচটি পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ব ও কর্মী সমর্থকরা।
চেয়ারম্যান পদে শপথ গ্রহণ করার পরে সংবর্ধনা সভা থেকে খড়ার পৌরসভার নবনিযুক্ত চেয়ারম্যান সন্ন্যাসীচরণ দোলুই বলেন,তিনি চেয়ারম্যান হলেন অথচ খড়ারের মানুষ আমাকে জানেই না চেনেই না। পাশাপাশি তিনি খড়ারের মানুষকে উদ্দেশ্য করে বলেন,আমি ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।এই অদ্ভুত মন্তব্য করেন তিনি।
পাশাপাশি ফুটে উঠল সেই ছবিও যেখানে মন্ত্রী মানসরঞ্জন ভুঁইয়া খড়ার পৌরসভার নবনিযুক্ত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান কে নিজে হাতে মিষ্টিমুখ করাচ্ছেন।

Ghatal News