চন্দ্রকোনার বিজেপি প্রার্থীর প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

আমার ঘাটাল রাজনীতি

ঘাটাল নিউজ ডেস্ক, ২৫ মার্চ : ঘাটাল মহকুমাতে নির্বাচনী জনসভায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সোনার বাংলা মডেলের কথাই বললেন। বৃহস্পতিবার তিনি চন্দ্রকোনার মল্লেস্বর পুরে বিজেপি প্রার্থী শিবরাম দাস এর সমর্থনে জনসভায় বক্তব্য রাখতে আসেন।
যোগী আদিত্যনাথ ভারতবর্ষের মডেলকে এক দেশ এক নিশান বলে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কাশ্মীরে ৩৭০ ধারা রদ করে ভারতবর্ষের একতা রক্ষা করেছেন।
অযোধ্যায় রাম মন্দির নির্মাণেরক্ষেত্রে প্রধানমন্ত্রীর অবদানের কথা তিনি উল্লেখ করেন। স্বামী বিবেকানন্দ, ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় অবদানের কথা যোগী আদিত্যনাথ বলেন।
পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের সরকারের তীব্র সমালোচনা করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, এই সরকার পশ্চিমবঙ্গে নতুন রেললাইন চায়না, এমস চায়না, কোন উন্নয়ন চায় না। মুখ্যমন্ত্রী মমতা দি নিজের এবং নিজের দল তৃণমূল কংগ্রেসের বিকাশ ঘটিয়েছেন। তিনি বলেন পশ্চিমবঙ্গে ভ্রষ্টাচার এবং গুন্ডা রাজ্এর সরকার চলছে।
পাশাপাশি উত্তরপ্রদেশের বিভিন্ন প্রকল্পের উন্নয়নের কথা তুলনা টেনে তিনি বলেন, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প র পরিষেবা মানুষ উত্তরপ্রদেশে পাচ্ছেন, যে পরিষেবা চালু হতে দেয়নি পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস সরকার। কেন্দ্রীয় সরকারের কিসান নিধি প্রকল্প, আয়ুষ্মান ভারত সহ বিভিন্ন প্রকল্পে কত মানুষ উত্তরপ্রদেশে উপকৃত হচ্ছেন, তার নির্দিষ্ট তথ্য পেশ করেন যোগী আদিত্যনাথ।
তিনি বলেন, আগামী বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে পরিবর্তন হবে এবং বিজেপি ক্ষমতায় আসার পর সোনার বাংলা তৈরি হবে। যুবকদের কর্মসংস্থান সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পরিষেবা র অগ্রাধিকার দেবে বিজেপি।

Ghatal News