ঘাটাল নিউজ ডেস্কঃ ঘাটাল মহকুমাশাসক দপ্তরে বিজেপি প্রতিনিধি দল।বিধানসভা নির্বাচন শেষ হওয়ার পরে, ফল ঘোষিত হয়েছে ২ মে।
নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে তৃণমূল কংগ্রেস তৃতীয়বারের জন্য রাজ্যে ফের ক্ষমতায় এসেছে। এদিকে করোনা পরিস্থিতি তে দেশ বেসামাল এবং পশ্চিমবঙ্গেও করণা সংক্রমণ বেড়েই চলেছে।
এইরকম পরিস্থিতিতে রাজনৈতিক হিংসা এখনো থামেনি। ফল ঘোষণা হওয়ার পর থেকে ঘাটাল মহকুমার বিভিন্ন স্থানে বিজেপি কর্মীদের ওপর শাসকদল অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ।

বিভিন্ন এলাকায় বি জেপি কর্মীরা ঘরছাড়া। তারা তৃণমূলের ভয়ে ঘরে ফিরতে পারছেন না, কারণ বিজেপি কর্মীদের বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ।
 বিজেপি কর্মীদের ঘরে ফেরানো এবং সন্ত্রাস বন্ধ করার জন্য ১১ ই মে বিজেপি ঘাটালের মহকুমা শাসক সৌভিক চট্টোপাধ্যায় এর কাছে দাবি পত্র পেশ করল।

ছিলেন বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক রাম কুমার দে, ঘাটাল বিধানসভার বিজেপির জয়ী প্রার্থী তথা ঘাটালের নতুন এমএলএ শীতল কপাট ,দাসপুর বিধানসভায় বিজেপির প্রার্থী প্রশান্ত বেরা, চন্দ্রকোনা বিধানসভার বিজেপির প্রার্থী শিবরাম দাস সহ অন্যান্য নেতৃত্ব।
বিজেপি নেতৃত্ব জানান, বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীদের ঘরে ঢুকতে দেওয়া হচ্ছে না, এর ফলে তাঁরা এই করোনা পরিস্থিতিতে এক জায়গায় আছেন যা আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে। এছাড়াও বিজেপি কর্মীদের দোকান খুলতে দেওয়া হচ্ছে না এবং জরিমানা করা হচ্ছে। বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে বিজেপি কর্মীদের।
বিজেপি নেতৃত্ব আরও জানান, মহকুমা শাসক বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।