ডবল ডোজ ভ্যাকসিন নিয়েও মৃত্যু ঘাটালের নার্সিং হোম মালিকের

আমার ঘাটাল

ঘাটাল নিউজ ডেস্ক, ৫ অক্টোবর : ডবল ডোজ ভ্যাকসিন নিয়েও মৃত্যুর হাত থেকে বাঁচতে পারলেন না ঘাটালের নার্সিংহোমের মালিক এবং সমাজসেবী শক্তি বাঙাল। গত ২০ সেপ্টেম্বর কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন করোনা রোগী হিসেবে।প্রথমদিকে ভাল থাকলেও পরবর্তীতে পরিস্থিতি খারাপ হতে থাকে।৪ অক্টোবর সকাল ৭ টা ৪০ মিনিটে মারা যান।
দীর্ঘদিন ধরে নার্সিংহোম ব্যবসার সাথে যুক্ত রয়েছেন। সমাজসেবী হিসেবেও নাম ছিল তার, বিভিন্ন সময় দুস্থ অসহায় মানুষদের পাশে দাড়াতেন। দু’বছর আগে ঘাটাল লায়ন্স ক্লাবের সদস্য হন সম্প্রতি তিনি লায়ন্স ক্লাবের কোষাধ্যক্ষ নিযুক্ত হয়েছিলেন। সব সময় তিনি দক্ষতার সাথে কাজ করতেন বলে জানিয়েছেন তার সহকর্মীরা। নার্সিং হোমের মালিক তপন শাসমল বলেন,
১৯৯৯ সালে বিবেকানন্দ নার্সিংহোম নামে তিনি একটি নার্সিংহোম খোলেন। অন্য জায়গায় চললেও পরবর্তী সময়ে নিজের জায়গাতে নিয়ে ব্যবসা করতেন।মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৫ বছর। ডবল ডোজ করণা ভ্যাকসিনের নেওয়ার পরই কি করে এরকম ঘটনা ঘটল তাতে অবাক তার সহকর্মী থেকে ঘাটাল বাসী। তপন শাসমল বলেন, প্রাণে বাঁচতে পারলেন না আমরাও ভেবেছিলাম দুটো ডোজ নেওয়া হয়ে গেছে তেমন কিছু অঘটন ঘটবে না কিন্তু সেই অঘটন ঘটে গেল খুব খারাপ লাগছে।মৃত্যুকালে স্ত্রী ও নাবালক সন্তান রেখে গেছেন।

Ghatal News