ঘাটালের মনসুকাতে বন্যা পরিদর্শনে সাংসদ দীপক অধিকারী (দেব)

আমার ঘাটাল

ঘাটাল নিউজ ডেস্ক ঃ

ঘাটালে বন্যা পরিদর্শনে এলেন ঘাটাল লোকসভার সাংসদ দীপক অধিকারী তথা দেব। তিনি বন্যা প্লাবিত মনসুকা র
পরিস্থিতি পরিদর্শন করেন।
ঘাটালের মাস্টার প্ল্যান প্রসঙ্গে সাংসদ বলেন, ঘাটাল মাস্টারপ্ল্যান সত্যিই এবার বাস্তবিক করা উচিত আমি বহুবার কেন্দ্রকে চিঠি পাঠিয়েছি এই বিষয়ে কিন্তু তা সত্ত্বেও মাস্টারপ্ল্যান রূপায়িত হয়নি। এই মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো জরুরী। রাজনীতি বড় কথা নয়, যেসব মানুষ জলবন্দি তাদের খাবার, ত্রাণ পৌঁছে দিতে হবে। অনেকে আছেন যারা বাড়ি ছেড়ে যেতে চাননি বা অন্য কোন আত্মীয় বা কারো বাড়ির ছাদে আশ্রয় নিয়েছেন তাদের কাছে খাবার জল পৌঁছে দিতে হবে।
ভেঙে যাওয়া ব্রিজ গুলি আগে ঠিক করতে হবে বলে দেব মন্তব্য করেন এবং তিনি বলেন যেহেতু ব্রিজ যোগাযোগের গুরুত্বপূর্ণ মাধ্যম তাই ব্রীজ গুলিকে আগে ঠিক করতে হবে।
রাজ্য সরকার নদী গুলিকে পরিষ্কার করেছে বলে বন্যার প্রভাব কম বলে দেব দাবি করেন।
এইদিন সংসদ এলাকা পরিদর্শন করে কি ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে তা বিস্তারিত জানেন এরপর তিনি মহকুমা শাসকের দপ্তরে মিটিং করবেন বলে জানান।
সাংসদের সাথে ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা শাসক রশ্মি কমল, এসপি দিনেশ কুমার, ঘাটালের মহকুমাশাসক সৌভিক চট্টোপাধ্যায় সহ অন্যান্য আধিকারিকরা।
উল্লেখ্য
টানা কয়েকদিনের বৃষ্টিতে ঘাটাল মহকুমার কিছু অংশ বন্যা প্লাবিত। এরমধ্যে ঘাটাল পুরসভার কয়েকটি ওয়ার্ড এবং মনসুকা সংলগ্ন গ্রামগুলি জলের তলায়। ঝুমি নদীর জলের তোড়ে ভেসে গিয়েছে মনসুকার লোহার সাঁকো।
তবে এখন বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে জল কমতে শুরু করেছে।

Ghatal News