বন্যা দূর্গতদের পাশে দাঁড়াল ঘাটাল থানা

আমার ঘাটাল

ঘাটাল নিউজ ডেস্ক, ৪ অক্টোবর : বন্যা দূর্গতদের পাশে দাড়াল জেলা পুলিশ টিম। অাজ সন্ধে বেলায় ঘাটাল থানা কমিউনিটি কিচেনের মাধ্যমে অন্যান্যবারের মত এবারও বন্যা দূর্গতদের পাশে দাড়াল।সোমবার কমিউনিটি কিচেনের মাধ্যমে খাবার বিতরণ করা হল অজবনগর ও রথীপুর গ্রামে। কমিউনিটি কিচেনে বন্যা দূর্গতদের খাবার তুলে দেন ঘাটাল এসডিপিও অগ্নিশ্বর চৌধুরী, ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক। ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক জানান, এই কমিউনিটি কিচেন চলবে যতদিন বন্যার জল থাকবে গ্রামগুলিতে। তিনি অারও বলেন জেলা পুলিশ টিম সব সময় মানুষের পাশে অাছে। উল্লেখ্য নিম্নচাপের জেরে লাগাতার বৃষ্টি ও জলাধারগুলির জল ছাড়ার প্রভাবে ঘাটালের বিস্তৃর্ন এলাকা প্লাবিত রয়েছে।
মহকুমার সব নদী গুলির জলস্তর কমতে শুরু করলেও তা খুবই কম।
ঘাটাল শহরের শীলাবতীর পশ্চিম পাড়ের ওয়ার্ড গুলির নিচু এলাকা থেকে গতবারের বন্যার জল পুরোপুরি নামেনি, আবার বন্যা পরিস্থিতি সৃষ্টি হওয়াই সমস্যার মধ্যে বন্যা কবলিত মানুষজন।
মনসুকার ঝুমি নদীর জল স্তর কমছে। ঘাটালে দফায় দফায় বন্যাতে এমনিতেই মানুষ নাজেহাল । কৃষি এবং স্থানীয় অর্থনীতির যথেষ্ট ক্ষতি হয়েছে
বন্যার ফলে।
তার ওপর চতুর্থ বার বন্যায় নাজেহাল ঘাটালের বাসিন্দারা ।
বন্যা পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রশাসন সর্বতোভাবে সহযোগিতা করছে জেলা পুলিশ টিম ও ঘাটাল থানা। মহকুমা প্রশাসনও সব রকম সহযোগিতা করছে বন্যা কবলিত মানুষদের।

Ghatal News