ঘাটাল নিউজ,ওয়েব ডেস্ক : কলেজে প্রবেশ করে আইকার্ড কেন পরা হয়নি, তাই নিয়ে এক ছাত্রকে সংসদে ঢুকিয়ে ব্যাপক মারধরের অভিযোগ ওঠে।তারপর ছাত্রছাত্রীরা ভারপ্রাপ্ত অধ্যক্ষের রুমের সামনে বিক্ষোভ দেখায়। বিক্ষোভ দেখানোয় ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছাত্রদের কলেজ থেকে বের করে রাস্ট্রিকেট করার হুমকি দেন।
গত ১৩ তারিখ ঘাটাল কলেজে তৃণমূল পরিচালিত সংসদের বিরুদ্ধে পদার্থ বিদ্যার দ্বিতীয় বর্ষের ছাত্রকে মারধোর করার অভিযোগ উঠে। কলেজ সূত্রে জানা গেছে ঐ দিন ঘাটাল কলেজের পদার্থবিদ্যার দ্বিতীয় বর্ষের এক ছাত্র বাস থেকে নেমে আইকার্ড হাতে নিয়ে কলেজে ঢুকছিল। সেই সময় সংসদের কিছু ছাত্রছাত্রী তার আইকার্ডের কথা জিজ্ঞাসা করায় সে বলে এই বাস থেকে নামলাম এবার গলায় ঝুলিয়ে নেব। তারপরই তাকে সংসদে নিয়ে গিয়ে মারধোর করা হয় ।
তারপর ঐ বিভাগের সমস্ত ছাত্রছাত্রীরা ভারপ্রাপ্ত অধ্যক্ষের রুমের সামনে বিক্ষোভ দেখায়। সাংবাদিকদের এই ঘটনা কেন জানালো হল তা নিয়ে ক্ষিপ্ত হয়ে উঠেন। কেন কলেজের ছাত্রকে মারা হল তা নিয়ে হেলদোল নেই, তদন্ত করে দেখার বিষয়টি না বলে বিক্ষোকারী ছাত্র ছাত্রীদের কলেজ থেকে বের করে রাষ্ট্রীকেট করার হুমকিও দেন ঘাটাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। প্রতিবাদ করলেই ছাত্রদের সংসদে নিয়ে গিয়ে পেটানোর অভিযোগ বার বার উঠলেও অধ্যক্ষ কোন ব্যবস্থা নেইনি বলে অভিযোগ।
তাই, অাতঙ্কে ছাত্র ছাত্রীরা। শিক্ষক থেকে ছাত্র সবাইকে হুমকি। নিজের গদি বাঁচাতে তিনি যে সব কিছুই করতে পারেন। এমনটাই অভিমত ছাত্র ছাত্রী থেকে অভিভাবকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here