ঘাটাল নিউজ ডেস্ক, ১৬ সেপ্টেম্বর : ২০১৯ এর লোকসভা নির্বাচনের আগে দলের সাংগঠনিক কাজকর্মকে সুদৃঢ় করার লক্ষ্যে দক্ষিণ ঘাটাল জেলার সভাপতি বদলের সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি। প্রাক্তন সভাপতি রতন দত্তের স্থলাভিষিক্ত হলেন অন্তরা ভট্টাচার্য্য। শনিবারই রাজ্য বিজেপির সদর দফতর থেকে ঘোষণা করা হয়। নতুন পদের দায়িত্ব পেয়ে দলের সংগঠনকে আরও মজবুত করার বার্তা দেন অন্তরা ভট্টাচার্য্য।

গত ৯ মাস ধরে ঘাটাল জেলার সাংগঠনিক প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন রতন দত্ত। রতন বাবুর নেতৃত্বেই সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে লড়াই করে বিজেপি। রতন বাবু জেলার প্রধান হিসেবে দায়িত্ব পালন করেও সংগঠনের সমস্ত দিকে নজর দিতেন এবং যুবকদের তুলে অানার চেষ্টা করেন । দলীয় কর্মীদের বিপদে পাশে দাঁড়ানো থেকে শুরু করে জেলার আনাচেকানাচে কর্মীদের নিয়ে বৈঠক করতেন, প্রশাসনের সঙ্গে যোগাযোগ রক্ষার কাজও দেখতেন। আগামী ২০১৯ লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখেই দলের শক্তি আরও বৃদ্ধির জন্য জেলার সভাধিপতি হিসাবে কাজ করার অভিঙ্গতা ও সংগঠন মজবুত করে এগিয়ে চলার জন অন্তরা ভর্ট্টাচার্য্য উপরের ভরসা রেখেছে রাজ্য বিজেপি। সাংগঠনিক ও প্রশাসনিক দক্ষতার উপর আস্থা রেখে আগামী লোকসভা ভোটে ঘাটাল জেলার লোকসভা আসনে জয়লাভ করতে চায় দল। প্রাক্তন ঘাটাল জেলার বিজেপি সভাপতি রতন দত্ত বলেন, কেন অামাকে সরাল জানি না। মন্তব্য করবনা। অামি যুবকদের প্রাধান্য দিয়ে দলকে এগিয়ে নিয়ে যাছিলাম, বয়স্কদের হয়তো পছন্দ হয়নি।
ঘাটাল জেলার সভাপতি নির্বাচিত হওয়ার পর অন্তরা ভর্ট্টাচার্য্য একান্ত সাক্ষাৎকারে জানিয়েছেন, “ আমি জেলার সাধারণ সম্পাদক হিসেবে কাজ করছি। দল মনে করেছে আমাকে সভাপতির দায়িত্ব দিলে আমি আরও ভালোভাবে সংগঠনের কাজ করতে পারব। আমার লক্ষ্য আগামী লোকসভা নির্বাচনে আমাদের জেলায় যে কেন্দ্র আছে সেখানে বিজেপির প্রার্থীকে জেতানো ও দলের সংগঠনকে আরও মজবুত করা”।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here