পুলিশ ও তৃণমূল কে চরম হুঁশিয়ারি দিলীপ ঘোষের

দিলীপ ঘোষ আছেন দিলীপ ঘোষেই তা ফের প্রমান করলেন দাঁতনের রোড সো থেকে। তৃণমূল নেতৃত্ব কে দিলীপ ঘোষের হুঁশিয়ারি, শুধরে জান না হলে ভোট দিতে দেব না, টিএমসি পার্টি অফিসে তালা মেরে দেওয়া হবে, তালা মারা হবে টিএমসি কর্মীদের বাড়িতেও। মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মানষ ভুইয়া কেও তীব্র কটাক্ষ করে দিলীপ ঘোষের দাবি, মানস ভুঁইয়া জামা কাপড় পাল্টানোর মত পার্টি পাল্টান এবার মানুষ তাকে প্যাক করে দেবে।
পাশাপাশি, পুলিশকেও নেওয়ার হুমকি দিলীপ ঘোষের। তার দাবি, পঞ্চায়েত নির্বাচনে পুলিশ কেস দিয়েছে তাদের দেখে নেওয়া হবে। নির্বাচন কমিশন সাম্প্রতিককালে বদলি করেছে বেশ কিছু পুলিশ সুপারকে। এ প্রসঙ্গে দিলীপ ঘোষের দাবি, রোজ একটা করে পুলিশের উইকেট পড়ছে। ভোটের আগে কোচবিহারের এসপিকে আনন্দ করতে না দিয়ে নির্বাচন কমিশন গ্যারেজ করে দিয়েছে, পুলিশের দাদাগিরি চলবে না তাহলে প্যাক করে পাঠিয়ে দেয়া হবে বলেও হুঁশিয়ারি দিলীপ ঘোষের।
এবারের পঞ্চায়েত নির্বাচনে মানষ ভূঁইয়ার গ্রাম পঞ্চায়েত গিয়েছে বিজেপির দখলে। সে প্রসঙ্গ টেনেই মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীকে বিজেপির রাজ্য সভাপতির খোঁচা, যে পঞ্চায়েত জিততে পারে না সে এমপি জেতার স্বপ্ন দেখছে।
দিলীপ ঘোষের এই বক্তব্যে রাজনৈতিক তরজা যে নতুন করে শুরু হবে তা বলাই বাহুল্য॥

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here