তিন হাজার কোটি দিয়ে স্ট্যাচু অফ ইউনিটি হতে পারে তাহলে ঘাটাল মাস্টার প্ল্যানের জন্য টাকা বরাদ্দ নয় কেন

আজ শিরোনামে আমার ঘাটাল

তিন হাজার কোটি টাকা দিয়ে যদি স্ট্যাচু অফ ইউনিটি হতে পারে তাহলে ঘাটাল মাস্টার প্ল্যান এর জন্য কেন্দ্র টাকা বরাদ্দ করবে না কেন, নির্বাচনী প্রচারের প্রথম দিনেই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন ঘাটালের বিদায়ী সাংসদ তথা দ্বিতীয়বারের জন্য ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী (দেব)। পাশাপাশি দেবের দাবী নির্বাচনী যুদ্ধে সেই এগিয়ে থাকবে যে মানুষকে বোঝাতে পারবে।
সাম্প্রতিক দিল্লীর সংসদে দেবের উপস্থিত ও অংশগ্রহণ নিয়ে বারবার প্রশ্ন তুলেছে তৃণমূল বিরোধীরা। এ প্রসঙ্গে দেবের দাবি আমি লোকসভায় কম উপস্থিত থাকতে পারি কিন্তু মানুষের মধ্যে উপস্থিত ছিলাম। তাই এবারের নির্বাচনেও নিজের জয় নিয়ে যথেষ্ট আশাবাদী দেব। সংসদে গিয়ে আমি বাংলা ভাষাতেই মাস্টার প্ল্যানের কথা তুলেছিলাম এবং তাতে সবাই হেসেছিল।আমি বোঝাতে চেয়েছিলাম আমি বাঙালি, সবাই হাসলেও আমার কিছু যায় আসেনা।আবার গেলে আবার বাংলা ভাষাতেই প্রশ্ন তুলবো।
তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পাওয়া তারকাদের দিয়ে ফেসবুক চর্চায় উঠেছে নানা রকম মিম। এই মেম গুলি যে যথেষ্ট কুরুচিকর এমনটাই দাবি গতবারের বিদায়ী সাংসদ তথা ঘাটাল কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিনেতা দেবের॥

Ghatal News

Leave a Reply