২৮/৯/২০১৮ কুম্ভ :– দেশের পশ্চিম দিকে ভিন রাজ্যে চাকুরীতে যোগ দিতে পারেন। পারিবারিক শত্রুতায় দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে, পারস্পরিক বোঝাপড়া ঠিক রেখে চলুন। বস্ত্র ব্যবসায় পুঁজি বৃদ্ধি করতে পারেন আর্থিক দিক খুবই শুভ। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্রে পড়াশুনা ভালো হবে।
মীন :– প্রতিষ্ঠানের আর্থিক অবনতি মানসিক চাপ তৈরী হতে পারে। দুঃশ্চিন্তা না করে দ্রুত যে কারনে অবনতি ও ক্ষতি তা পূরন করুন। প্রেমের পরিনতি বিবাহ পরিবারের দিক থেকে নিশ্চিন্ত করতে পারে, কর্ম জগতে মনোনিবেশ করুন। বন্ধু আর্থিক সাহায্য করে ব্যবসায়ের উন্নতিতে সাহায্য করতে পারেন। চাকুরীর সম্ভাবনা আছে মেষ :– প্রকৃত পরিচয় নিয়ে এবং ভালো করে খোঁজ খবর করে প্রেম নিবেদন করুন না হলে লাভ জেহাদের পাল্লায় পরে জীবন শেষ হয়ে যাবে, বেঁচে থাকা অর্থহীন হয়ে পড়বে। অনিদ্রা জনিত কারনে মানসিক ভারসাম্য হারাতে পারেন সুচিকিৎসা অবিলম্বে করার ব্যবস্থা করুন।
বৃষ :– মান সম্মান ধুলায় মিশিয়ে দিতে গুপ্ত শত্রুর দল সচেষ্ট থাকবে। প্রজ্ঞাবানব্যক্তির সান্নিধ্য লাভ করে নিজের আত্মতুষ্টি ও জীবন ধন্য মনে হবে। শেয়ার বা ফটকা বাজারে মূলধন বিনিয়োগ করে মুনাফা লাভ করতে সচেষ্ট হবেন।
মিথুন :– পথে ঘাটে চলা ফেরায় সাবধানতা অবলম্বন করবেন, হামলাবাজী দুস্কৃতকারী স্বর্নলংকার ছিনতাই করতে পারে। অপ্রিয় সত্য ভাষণ গুপ্ত শত্রু বাড়াতে সাহায্য করবে সাবধান। আত্মীয় স্বজনকে আর্থিক সাহায্য করবেন না সেই অর্থ তুলতে ঝামেলায় পড়তে হবে, মামলা করতে হতে পারে।
কর্কট :– প্রতিবেশীর অনৈতিক কাজের প্রতিবাদ করায় শত্রুতা বৃদ্ধিপাবে। জ্ঞাতি ভাঙ্গারীদের সাথে জমিজমা নিয়ে অশান্তি মামলা মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে। উচ্চ গবেষনায় বিদেশ যাত্রায় সুযোগ আসবে কিন্তু বিলম্ব হবে। ব্যবসায়ের উন্নতির জন্য অংশীদারী কারবারে বিকল্প ব্যবস্থা সম্পর্কে বিরোধ।
সিংহ :– প্রভাব প্রতিপত্তি বাড়বে সামাজিক সমীহ ও অনেক বেড়ে যাবে। ছোট ব্যবসায় বড় করার স্বপ্ন পূরনে কারবারে পুঁজি বৃদ্ধি করতে মনস্থ করতে পারেন। প্রশাসনিক দায়িত্ত্ব বৃদ্ধি পাবে পদোন্নতি ঘটবে দূরে বদলী মানসিক চাপ বাড়িয়ে দেবে।
কন্যা :– অতিরিক্ত পরিশ্রমে দৈহিক ক্লান্তি ও অবসাদ বৃদ্ধি, কর্মক্ষেত্রে সাফল্য আসবে। নিজের বুদ্ধি বলে অহেতুক ঝামেলা থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হবেন। প্রযুক্তি নিয়ে পড়াশুনা করেছেন যারা তাদের বৃহৎ কোম্পানীতে চাকুরীর সুযোগ আসবে।
তুলা :– জ্ঞাতি শত্রু দের প্ররোচনায় ফাঁদে পা দিয়ে নিজের ঘোরতর সর্ব্বনাশ ডেকে আনতে পারেন সাবধান। জ্যোতিষ চর্চায় জ্ঞানের অগ্রগতি, আধ্যাত্মিক চিন্তা ভাবনা মানসিক শান্তির পথ দেখাবে। আয়পয় বাড়বে কিন্তু ব্যয় সংকোচ করতে পারবেন না, ব্যয় বৃদ্ধি পাবে।
বৃশ্চিক :– অংশীদারের দুর্বুদ্ধিতে ব্যবসায়ের ক্ষতি, উদাসীনতায় ও আলস্যে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে দেয়া যাবেনা গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়ান। গাছের ফলফলাদি বিক্রয় করে পরিবারে আর্থিক উন্নতি সাধন করতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ।
ধনু :– মানসিক ক্লেশ বৃদ্ধি, ব্যবসায়ে মন্দা আসতে পারে প্রতিযোগিতায় এঁটে উঠার জন্য নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করুন, গুপ্ত শত্রু আছে সে ব্যাপারে সতর্ক হোন। স্বজন বিরোধ মিটিয়ে নিন। আইন প্রাক্টিস যারা করেন তাদের সুনাম যশ ও রাজনৈতিক প্রভাব বৃদ্ধি পাবে।
মকর :– বিদেশে বানিজ্যের কথা ভাবতে পারেন আর্থিক সহযোগী হিসাবে অনেক বন্ধু পাবেন। কাজের ট্রেনিং প্রাপ্ত ব্যক্তিরা কাজের সুযোগ পাবেন। স্কুল কলেজে পার্শ্ব শিক্ষক হিসাবে নিয়োগ পেতে পারেন। দাম্ভিকতা ত্যাগ করুন নচেৎ অনেক প্রিয় জনের কাছেও ছোট হয়ে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here