কুম্ভ :– ছাত্রের উজ্জ্বল ফলাফলে সম্মানিত ও গর্বিত হবেন। শিক্ষক হিসাবে পঠন পাঠনের ধারা বজায় রাখার জন্য বহু মানুষের বাহবা পাবেন। লৌহ ব্যবসায়ীদের আর্থিক উন্নতি ভীষণ ভাবে বাড়বে মানসিক প্রশান্তি বৃদ্ধি পাবে। চাকুরীজীবিদের প্রমোসন ও আর্থিক উন্নতি ঘটবে।
কর্কট :– সন্তানের দুষ্কর্মে ইন্ধন না যুগিয়ে তাকে কঠোর ভাবে শাসন করুন। জলে জংগলে শ্বা-পদ জন্তু থেকে সাবধান। শ্বাস কষ্ট জনিত কারনে ধুলো থেকে দূরে থাকুন। হাঁপানী বা কোন বক্ষ রোগ থাকলে অবিলম্বে ভালো চিকিৎসা করুন। স্কুল কলেজের পরীক্ষা ভালো হবে, চাকুরীর পরীক্ষা জন্য আরও বেশী খাটতে হবে।
সিংহ :– বয়স্ক গুরু জনের জন্য চিন্তা ভাবনা করতে পারেন, হটাৎ শ্বাস কষ্ট দেখলে হাসপাতাল বা নার্সিংহোমে দ্রুত নিয়ে যান। ব্যবসায়ে ক্ষতি সামলাতে দ্রুত নিয়ম নীতি পরিবর্তন করুন। সকলের সাথে মিষ্টি ব্যবহার করে সুখী রাখুন খাদ্য খাবার বুঝে খাবেন নচেৎ পেটের পীড়ায় কষ্ট পাবেন।
কন্যা :– পূজার বাজার করতে দূরে শহরে যেতে পারেন। ছোটরা ভীষন খুশী ও আনন্দে মাতোয়ারা হয়ে যাবে। চাকুরীর পরীক্ষা যারা দিয়েছিলেন তাদের নিয়োগ পত্র আসতে পারে। ঋণ নিয়ে হাঁস মুরগির পোল্ট্রি ফার্ম গড়তে পারেন ব্যবসা ভালো চলবে। শিক্ষা ক্ষেত্র শুভ স্নাতক ডিগ্রি লাভ হবে।
তুলা :– অনেক ভাবনা চিন্তা করে ভুল সিদ্ধান্ত নিয়ে মানসিক দুঃশ্চিন্তা বেড়ে যাবে। হাই প্রেসার থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য পাত্র যোগাড় হতে পারে। দুধের ব্যবসা যারা করছেন তাদের লাভ খুব ভালো হবে। চাকরীর জন্য কাউকে ঘুষ দেবেন না, ঘুষ দিলে চাকরিও যাবে টাকাও যাবে, হায় হায় করতে হবে।
বৃশ্চিক :– জমি ক্রয় করে বাড়ী বানাতে মনস্থির করতে পারেন সামান্য ঋণ ও করতে হতে পারে। দাম্পত্য জীবন সুখের মধু চন্দ্রিমা করতে সমুদ্র সৈকত বেছে নিতে পারেন। চাকুরীতে কর্মস্থলে সামান্য ঝামেলা হতে পারে উর্দ্ধতন কর্তিপক্ষের হস্তক্ষেপে তা মিটে যাবে। ব্যবসায়িক সাফল্য লাভ হবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
ধনু : কষ্টের ভিতর দিয়ে প্রবল প্রতিকূলতার মাঝে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। সরকারী চাকুরীর নিয়োগ পেতে পারেন। ছাত্রছাত্রীদের যারা মাধ্যমিক দিয়েছেন তারা আশানুরূপ ফল পাবেন। হটকারী সিদ্ধান্ত নিয়ে নিজের বিপদ বাড়াবেন না। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন।
মকর :– মানুষের উপকার করার মানসিকতা থাকলেও পারিপার্শ্বিক অবস্থার জন্য সকল কাজে বাধা প্রাপ্ত হবেন। গৃহে উৎসব আনন্দের পরিবেশ সৃষ্টি হবে। পরিবারের সকলে আপনার জন্য আনন্দে খুশিতে দিন কাটবে। ব্যবসায়ীদের পক্ষে আর্থিক উন্নতি ঘটবে।

মীন :– অন্যকে সাহায্য করার জন্য সুনাম পাবেন। দিন দুঃখীদের কাজের ব্যবস্থা করে তাদের আর্থিক সুরাহা করতে সক্ষম হবেন। চাকুরী জীবি দের দূরে বদলী হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকবে। ছাত্রছাত্রীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে।মেষ :– সরকারী কাজে গাফিলতির অভিযোগে শো কোজ নোটিশ পেতে পারেন, সাবধানে সতর্ক হয়ে কাজ করুন। ঝামেলা কখন কোথা থেকে আসবে কেউ জানে না সাবধানে কাজ করুন। ব্যবসায়ে নিজ প্রচেষ্টায় নানা রকম নতুন দ্রব্য রেখে খরিদ্দার টানার চেষ্টা সফল হবেন।
বৃষ :– হটাৎ করে মন্দিরে প্রেমিক প্রেমিকা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে নতুন জীবন শুরু করতে পারেন। প্লাস্টিকের ফুল দিয়ে নানা সাজে বাহারী ঘর সাজানো জিনিস প্রস্তুত করে ব্যবসায়িক দিকে হোলসেল মার্কেটে সাপ্লাই করতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ, ডিগ্রি কোর্স সম্পূর্ন করতে পারলেও প্রথম বিভাগে পাশের জন্য চেষ্টা করুন।
মিথুন :– মামলা মোকদ্দমা না করে আপসে মীমাংসা করলে ভালো, সামান্য ক্ষতি স্বীকার করলে বড় ক্ষতি এড়ানো সম্ভব। স্বজন সম্পর্ক ভালো হবে। কুটির শিল্পের জন্য আর্থিক ঋণ পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভের জন্য ব্যবসা কেন্দ্রে পূজা হোমযজ্ঞ করে ব্যবসা শুরু করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here