বিক্ষোভ মেটাতে এসে পিকের টিমই ক্ষোভের মুখে চন্দ্রকোনায়

আমার ঘাটাল

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ ব্লকের সদ্য নিযুক্ত তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি জগজিৎ সরকারকে মেনে নিতে না পেরে কয়েক হাজার তৃণমূল কর্মী বিক্ষোভ দেখালেন পার্টি অফিসের সামনে। বুধবার বিকেলে ওই ব্লকের তৃণমূল পার্টি অফিসের সামনে এই বিক্ষোভ হয় । বুধএবং অঞ্চল সভাপতি সহ বিভিন্ন সংগঠনের নেতারা জগজিৎ বাবুকে সভাপতির পদে মেনে নিতে না পারার জন্য ইস্তফাপত্র দেন।
বুধবার দুপুরে পিকের টিম নেতাদের সাথে কথা বলার জন্য আসেন। রফা সূত্র বের করার চেষ্টা করলেও কোন সমাধান মেলেনি বরং যাবার সময় পিকের টিম কে বিক্ষোভের মুখে পড়তে হয় কর্মীদের হাতে।
মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি সাংবাদিক সম্মেলনে বিভিন্ন ব্লকের সভাপতি ও সহ সভাপতি দের নাম প্রকাশ করেন ।চন্দ্রকোনা দুই ব্লকে সভাপতির পদ দেওয়া হয় জগজিৎ সরকারকে ।এরপরই শুরু হয় বিক্ষোভ। তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন তারা তৃণমূলের জন্মলগ্ন থেকে এই দলে আছেন ।কোনো যোগ্য ব্যক্তিকে সভাপতির পদ দিলে তাদের কোনো বিক্ষোভ থাকত না ।কিন্তু একজন অযোগ্য সংগঠককে এই পদ দেওয়ার জন্য বিক্ষোভ শুরু হয়েছে। নেতৃত্ব আরও জানান, তারা এক সপ্তাহ অপেক্ষা করবেন, জেলা নেতৃত্ব র সাথে আলোচনা করে যোগ্য ব্যক্তিকে ব্লক সভাপতির পদ দেওয়ার জন্য।নব নির্বাচি ব্লক সভাপতিি জগজিৎ সরকার বলেন এ বিষয়ে জেলা সভাপতি বলবে।

Ghatal News