চন্দ্রকোনায় বজ্রপাতে মৃতদের পরিবারের সাথে দেখা করলেন বিধায়ক ও প্রশাসনের আধিকারিক

আজ শিরোনামে আমার ঘাটাল

চন্দ্রকোনায় বজ্রপাতে মৃতদের পরিবারের সাথে দেখা করলেন প্রশাসনের আধিকারিক এবং জনপ্রতিনিধিরা। প্রশাসন মৃতদের পরিবারকে সব ধরনের সহায়তা করবে বলে জানিয়েছে।
৭ জুন সোমবার বিকেলে ঝড়-বৃষ্টির সময় মুহুর্মুহু বজ্রপাত হয়। ওই সময় বজ্রাঘাতে প্রাণ হারান জাড়া পূর্বপাড়ার, ৪৫ বছর বয়সী অরুণ মন্ডল এবং হীরা ধর পুর গ্রামের ৩৫ বছর বয়সী অর্চনা রায়।
৮ জুন, মঙ্গলবার মৃতদের পরিবারের সাথে দেখা করলেন চন্দ্রকোনা১ ব্লকের বিডিও রথীন্দ্রনাথ অধিকারী ,চন্দ্রকোনা বিধানসভার বিধায়ক অরূপ ধারা, এবং ওই ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সূর্যকান্ত দোলুই, উমা শঙ্কর চৌধুরী।
প্রশাসনের তরফ থেকে মৃতদের পরিবারের পাশে থেকে তাদের সহায়তা করার আশ্বাস দেয়া হয়। মৃতদের পরিবারের হতে কিছু আর্থিক সাহায্য এবং খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
বিধায়ক অরূপ ধারা বলেন, আমরা সব ধরনের সহায়তা করব মৃতদের পরিবারকে। ওই পরিবারগুলির ছেলেমেয়েদের পড়াশোনার খরচ বহন করা হবে এবং আমি ব্যক্তিগতভাবেও সেই দায়িত্ব নেব।
মৃতদের পরিবারের সাথে দেখা করতে আসবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ।তবে তিনি কবে আসবেন তা এখনো জানা যায়নি।
বজ্রপাতে মৃতদের দু লক্ষ টাকা করে দেয়া হবে বলে ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। রাজ্য সরকার একই আর্থিক সহায়তা ঘোষণা করেছে।

Ghatal News