ঘাটাল নিউজ ওয়েব ডেস্ক, ২০ সেপ্টেম্বর : বেহাল রাস্তাতে সরকারী বাস ওভারটেক করতে গিয়ে দূর্ঘটনার কবলে। সরকারী SBSTC গাড়ি অাজ সকালে দূর্ঘটনার কবলে পড়ল। ধর্মতলা থেকে গোপীগঞ্জ যাওয়ার পথে চাঁইপাট কামারশালের কাছে ওভার টেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারে নেমে যায়। বাস যাত্রীদের কিছু হয়নি বলে জানা গেছে। খুকুড়দহ থেকে ঘাটাল রাস্তাটি বেহাল হয়ে পড়েছে দীর্ঘদিন ধরে।
তার উপ দাসপুর থানার সুলতাননগর গোপীগঞ্জ রাস্তাটিও বেহাল অবস্থায় রয়েছে। প্রশাসনের সারানোর উদ্যোগ নেই বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের অারও অভিযোগ প্রতিদিনই বেহাল রাস্তার জন্য ছোটো খাটো দূর্ঘটনা ঘটেই চলেছে।
অার, অাজকের বাস দূর্ঘটনা বেহাল রাস্তার কারনে বড়সড় দূর্ঘটনা ঘটতে পারত! বাস ড্রাইভারের তৎপরতায় বড় দূর্ঘটনা হাত থেকে বাঁচল বাস যাত্রীরা। এরপরও কি প্রশাসনের কর্তারা রাস্তা সারানোর উদ্যোগ নেবে। এটাই ঘুরছে সাধারন মানুষের মনে। PWD ROADS এর অাধীকারিক জানান, সুলতাননগর থেকে চাঁইপাট পর্যন্ত সাময়িক ভাবে রাস্তা সারানোর কাজ করা হবে। সুলতাননগর থেকে গোপীগঞ্জ রাস্তা সারানোর প্রপোসাল পাঠানো হয়েছে নবান্নে। অনুমতি পেলেই টেন্ডার হয়ে কাজ শুরু হয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here