ঘাটালে বিধানসভা ভোটে বিজেপি ৩০ হাজার ভোটে জিতবে : জয়প্রকাশ

আমার ঘাটাল

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে ,একথা বললেন সোমবার বিকেলের পথসভায় বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার।তিনি আগামী দিনে কঠিন লড়াইয়ের ডাক দেন। জয়প্রকাশ বাবু বলেন ,তৃণমূলের গুন্ডাদের চোখ রাঙানি কে বিজেপি কর্মীরা ভয় পায়না, তাই আগামী দিনের লড়াই কঠিন ।দিলীপ ঘোষের নেতৃত্বে পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসছে বলে তিনি জোরের সাথে ওই পথসভায় বলেন ।তিনি আরো বলেন, রাজ্য সরকারের কৃষক বঞ্চনার জন্য কৃষকরা অবহেলিত হচ্ছে কিন্তু কেন্দ্রীয় সরকারের কৃষি বিল কৃষকদের অনেক বেশি স্বাধীনতা দেবে।
তিনি বলেন কালকেই যদি বিধানসভার ভোট হয় তাহলে বিজেপি ঘাটালে ৩০ হাজার ভোটে জিতবে। ঘাটাল বিধানসভা আসন বিজেপি চাই’ বলে তিনি বলেন ।সোমবার রানির বাজার থেকে কলেজ মোড় পর্যন্ত বিজেপির মহামিছিল হয় ।মিছিলের শেষে বক্তব্য রাখছিলেন জয়প্রকাশ বাবু । ছিলেন ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি অন্তরা ভট্টাচার্য ,ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক রাম কুমার দেএবং মন্ডল সভাপতি সহ অন্যান্য নেতৃত্ব ।
বিজেপি কর্মীদের আগামী বিধানসভা নির্বাচনের জন্য ঝাঁপিয়ে পড়তে বলেন জয় প্রকাশ বাবু ।রাষ্ট্রপতি শাসনের ইঙ্গিত দিয়ে তিনি বলেন ,সংবিধানে আছে যে মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সরকারের আইন মানবেন না, খামখেয়ালি করবেন সেই মুখ্যমন্ত্রী কে সরিয়ে দিয়ে রাষ্ট্রপতি শাসন করার আইন সংবিধানে আছে। তাই তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এই বিষয়ে হুঁশিয়ারি দেন।
আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসছে তিনি জোরের সাথে এ কথা বলেন।

Ghatal News