Site icon Ghatal News

গরুর গাড়িতে চড়ে পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে অভিনব প্রতিবাদ ঘাটালে

ঘাটাল নিউজ ডেস্ক, ২৬ অক্টোবর :  ২০২৪ বিজেপি হবে ফিনিশ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হবেন ২০২৪ এর প্রধানমন্ত্রী। সারা ভারতবর্ষ জুড়ে যে কৃষক আন্দোলনে তার পথ দেখাচ্ছে পশ্চিমবঙ্গ সরকার।
এই পশ্চিমবাংলাই আগামী দিনে পেট্রোপণ্যের এই মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় সরকারকে সজাগ করবে। এবং ভারতবর্ষের কোনায় কোনায় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আন্দোলন সংঘটিত হবে।
২৬ শে অক্টোবর মঙ্গলবার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ মিছিলে গিয়ে এই কথাগুলি বললেন ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুই।
তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগিয়ে আরো বলেন এই সরকার ভারতবর্ষকে ভিখিরী বানিয়ে দিচ্ছে। আমরা কেন্দ্রীয় সরকারকে বিদায় না জানানো পর্যন্ত শান্ত হবোনা আমাদের আন্দোলন চলবে।
গরুর গাড়িতে চড়ে পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে এই অভিনব প্রতিবাদে ছিলেন ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোল‌ই। উপস্থিত ছিলেন ঘাটাল পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মন্টু কুমার বাইরি মহাশয়, ঘাটাল পঞ্চায়েত সমিতির বন ও ভূমি কর্মাধ্যক্ষ। এছাড়াও উপস্থিত ছিলেন হাজারো তৃণমূল কংগ্রেসের কর্মীরা। ঘাটালের জকসরা মোড় থেকে বরদা চৌকান পর্যন্ত পেট্রোপন্যের অস্বাভাবিক মূল বৃদ্ধির প্রতিবাদে।মোটর সাইকেলকে গরুর গাড়িতে চাপিয়ে, মারুতিকে গরু দিয়ে টেনে প্রতিবাদ বিক্ষোভে সামিল হয় তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

Ghatal News
Exit mobile version