Site icon Ghatal News

ঘাটাল মহকুমায় বনধে মিশ্র সাড়া

ঘাটাল নিউজ  ডেস্ক,  ২৭ সেপ্টেম্বর ঃঃ  ২৭শে সেপ্টেম্বর সোমবার সারা ভারত সংযুক্ত কিষান মোর্চার পক্ষ থেকে ভারত বন্ধ ডাক দেওয়া হয়েছিল। দেখে নেব ঘাটাল মহকুমায় এই বনধের সার্বিক চিত্রটা কি ছিল?

বনধের সমর্থনে সকাল থেকেই ঘাটালের বিভিন্ন জায়গায় মিছিল হয়।ঘাটালের কলেজ মোড়ে অবরোধ করে সিপিআইএমের শাখা সংগঠন। দোকানপাট বন্ধ রাখতে ঘাটাল বাজারেও চলে মিছিল।ঘাটাল ব্রিজ সংলগ্ন এলাকায় রাস্তার উপর গাড়ি ঘিরে অবরোধ করা হয় এবং তার ফলে উত্তেজনা ছড়ায়।
পথ অবরোধ এবং বিক্ষোভের কারণে সকালের দিকে গাড়ি চলাচল কিছুটা ব্যাহত থাকলেও পরে স্বাভাবিক হয়ে যায় গাড়ি চলাচল।
বাস মালিকরা গাড়ি না চালানোর কারন হিসেবে বলেন, গাড়ির কাচ ভেঙে গেলে কোনো ক্ষতিপূরণ পাওয়া যাবে না কারণ সরকার এইবারে কোনো ক্ষতিপূরণ ঘোষণা করেননি তাই তারা এই ঝুঁকি নিয়ে গাড়ি চালাতে চাননি।

ঘাটালের মোহনপুর এলাকাতেও বিক্ষোভ হয় বনধের সমর্থনে। সিপিআইএম ঘাটাল দক্ষিণ এরিয়া কমিটির পক্ষ থেকে রাস্তায় পথ অবরোধ করে চলে বিক্ষোভ।

ভারত বনধের প্রভাব লক্ষ্য করা যায় দাসপুর থানার গোপিগঞ্জ এলাকায়। গোপিগঞ্জ বাজারের সমস্ত দোকানপাট থেকে শুরু করে সবজি বাজার পর্যন্ত বন্ধ থাকে। গৌরাতেও এই বনধের সমর্থনে মিছিল হয়।

চন্দ্রকোনার রামজীবনপুরেও একই ছবি লক্ষ্য করা যায়। সিপিআইএম রামজীবনপুর এরিয়া কমিটির পক্ষ থেকে সারা ভারত সংযুক্ত কিষান মোর্চার ডাকা বনধের সমর্থনে মিছিল ও পথ অবরোধ চলে।

Ghatal News
Exit mobile version