ঘাটাল নিউজ ডেস্ক, ৬ এপ্রিল : ঘাটাল লোকসভা তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব আজকে সারাদিনে পাঁশকুড়ার ৮ টি বিভিন্ন অঞ্চলে জনসভা করেন। তার প্রথম জনসভা হল পাঁশকুড়ার ধুলিয়াপুরে। এরপর তিনি পরপর তিনটি সভা করেন। দেবের সভায় আসা মানুষের মধ্যে বিশেষ করে মেয়েদের মধ্যে দেবকে দেখার উন্মাদনা ছিল প্রচুর। সেই উন্মাদনায় সাড়া দিয়ে ধুলিয়াপুরে দেব মঞ্চ থেকে জনসাধারণের মধ্যে নেমে পড়েন। তাদের সঙ্গে হাত মেলান। মঞ্চের সামনে থাকা এক বৃদ্ধাকে প্রণাম করেন তার আশীর্বাদ চান। বহু মানুষ তার আসার পথের ধারে দীর্ঘক্ষণ অপেক্ষা করে থাকেন দেবকে একবার দেখার জন্য।
প্রতিটি মঞ্চ থেকে তিনি তার ভোটারদের জন্য বলেন, যে ব্যাক্তি কুৎসায় তিনি বিশ্বাসী নন। ভোটের লড়াই হোক উন্নয়নের নিরিখে। সংসদে তিনি কম দিন গেলেও তিনি সবসময় এলাকার মানুষের পাশে আছেন। এলাকার উন্নয়নে তিনি অনেক কিছু করেছেন, আরো কিছু করতে চান। এবারে জিতলে তিনি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সংসদে জোরালো দাবি পেশ করবেন।
পরপর তিনটি জনসভা করার পরে তিনি কিছুক্ষণের জন্য পাঁশকুড়ায় দুপুরের খাওয়ার জন্য থামেন। অল্প একটু বিশ্রাম নিয়ে আবার পর পর পাঁচটি জনসভা করেন। সব জায়গাতেই কিন্তু দলীয় কর্মীদের পাশাপাশি ছেলেদের থেকে মেয়েরাই বেশি করে ভিড় জমান। আজকের এই সভাগুলিতে দেবের সঙ্গী ছিলেন দেবের বাবা গুরুপদ অধিকারী। এছাড়াও ছিলেন জলসম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেন মহাপাত্র, পাঁশকুড়ার বিধায়ক ফিরোজা বিবি ও পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যান নন্দ মিশ্র সহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here